বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

রায়পুরায় দুই গ্রম্নপের গোলাগুলিতে যুবক নিহত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ০০:০০
রায়পুরায় দুই গ্রম্নপের গোলাগুলিতে যুবক নিহত

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারের জেরে দুই গ্রম্নপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মো. সাগর মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার সকালে রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাগর মিয়া (২০) নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। পায়ে গুলিবিদ্ধ হয়েছেন মো. হান্না (২২) নামের এক তরুণ। তাৎক্ষণিক অন্য আহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তারসহ নানা কারণে দীর্ঘদিন ধরেই এলাকা ছাড়া ছিলেন কান্দাপাড়ার রাজিবসহ তার গ্রম্নপ। বুধবার ভোরে লোকজনসহ দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা চালায় রাজিব গ্রম্নপ। এ সময় প্রতিরোধ গড়ে তুলতে গেলে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রম্নপের সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। এ সময় দুই পক্ষের গোলাগুলিতে বেশ কয়েকজন আহত হন। এর মধ্যে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পথে গুলিবিদ্ধ সাগর মিয়া মারা যান। গ্রেপ্তারসহ আইনি জটিলতা এড়াতে আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়েছেন স্বজনরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নরসিংদী জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক এ এন এম মিজানুর রহমান জানান, গুলিবিদ্ধ সাগরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার ডান কানের ওপর মাথায় গুলিবিদ্ধ হয়েছিল। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল-আলম জানান, সোনাকান্দি এবং আমিরাবাদ গ্রামের পূর্ববিরোধসহ বালু ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রম্নপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহতের পাশাপাশি বেশ কয়েকজন আহত হয়েছেন। গ্রামের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে