মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দোয়া মাহফিলে রুহুল কবির রিজভী

দেশবিরোধী চুক্তি থেকে দৃষ্টি সরাতেই ভিন্ন ইসু্য তৈরি করছে সরকার

যাযাদি রিপোর্ট
  ১১ জুলাই ২০২৪, ০০:০০
দেশবিরোধী চুক্তি থেকে দৃষ্টি সরাতেই ভিন্ন ইসু্য তৈরি করছে সরকার

দেশবিরোধী চুক্তি থেকে জনগণের দৃষ্টি সরাতেই পরিকল্পিতভাবে ভিন্ন ইসু্য তৈরি করছে সরকার- এমন মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ভারতের সঙ্গে রেল করিডর-সমঝোতা বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি। ট্রেনে করে সামরিক সরঞ্জাম বহন করবে ভারত সরকার। পূর্বাঞ্চলের রাজ্যগুলোকে মোকাবিলা করতে ভারত বাংলাদেশকে ব্যবহার করবে।

বুধবার খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজধানীর রামপুরার একটি মাদ্রাসায় মিলাদ মাহফিলে তিনি এ বলেন।

রিজভী অভিযোগ করে বলেন, 'দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে এ সরকার। প্রতি মুহূর্তেই বিএনপির ওপর আক্রমণ চালাচ্ছেন ক্ষমতাসীনরা।'

বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল কর্তৃক আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিমের পরিচালনায় আয়োজিত দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সহ-অর্থনৈতিক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ডা. জাহিদুল কবির, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি তৌহিদুর রহমান আউয়াল।

আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, সিরাজ হোসেন, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তারেক উজ জামান তারেক, ছাত্রদল নেতা সাহাবুদ্দিন ইমন, মো. সাব্বির, ডা. পিয়াস, শাহ পরান, মিরাজ হোসেন, আশরাফুল আসাদ, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, জাহাঙ্গীর আলম সনি, এ কে এম ওয়াজ, কবির উদ্দিন মাস্টার, জহিরুল ইসলাম বাসার, মৎস্যজীবী দল ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক ও কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক মো. শাহ আলম ও সদস্য সচিব কেএম সোহেল রানা, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমির হোসেন আমির ও সদস্য সচিব মো. বাকিবিলস্নাহ, কেন্দ্রীয় সদস্য হাজি আনোয়ার হোসেন, ফজলে কাদের সোহেল, মো. জাহিদুল আলম মিলন, বরিশাল উত্তর জেলার সদস্য সচিব জাকির হোসেন তালুকদার প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে