সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

যুক্তরাষ্ট্র গেলেন রোমান সানারা

\হক্রীড়া প্রতিবেদক

আরচ্যারি বিশ্ব চ্যাম্পিয়নশিপে অংশ নিতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে বৃহস্পতিবার ভোরে দেশ ছেড়েছেন রোমান সানা-দিয়া সিদ্দিকী। ভিসা না হওয়ায় সহকারী কোচ জিয়াকে ছাড়াই রওনা হয়েছেন রোমানরা। ভিসা নিয়ে জটিলতায় থাকায় আগেভাগে বিমান টিকিট কাটতে পারেনি বাংলাদেশ আরচ্যারি ফেডারেশন। বিশ্ব চ্যাম্পিয়নশিপের ভেনু্য আমেরিকার দক্ষিণ ডাকোতার ইয়াঙ্কটোনে। ভেনু্যতে পৌঁছাতে রোমানদের প্রায় দেড় দিন লাগবে। তাতে আজ শুক্রবার দুপুরের পর ভেনু্যতে পৌঁছাবে।

২০১৯ সালে নেদারল্যান্ডে বিশ্ব আরচ্যারি চ্যাম্পিয়নশিপে রিকার্ভ এককে ব্রোঞ্জ জিতে টোকিও অলিম্পিকসে কোটা নিশ্চিত করেছিলেন রোমান। দুই বছর পর আবার ওই প্রতিযোগিতা রোমানের জন্য নিজের পদক ধরে রাখার লড়াই। বিশ্ব আরচ্যারি চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছেন রোমান সানা, দিয়া সিদ্দিকী, আব্দুল হাকিম রুবেল, অসীম কুমার, বিউটি রায় ও রামকৃষ্ণ সাহা।

নারী দাবা লিগে শিরোপা নৌবাহিনীর

\হক্রীড়া প্রতিবেদক

মেয়েদের প্রথম দাবা লিগের শিরোপা নিশ্চিত করেছে বাংলাদেশ নৌবাহিনী। নোশিন আঞ্জুম, ওয়ালিজা আহমেদ, ওয়াদিফা আহমেদ ও কাজী জারিন তাসমিন- এই চার নতুন দাবাড়ু নিয়ে দল গড়েছিল বাংলাদেশ নৌবাহিনী। এই উঠতিদের দারুণ নৈপুণ্যেই শিরোপা জিতেছে দলটি। রানী হামিদ-শারমীন সুলতানা শিরিনদের মতো অভিজ্ঞদের নিয়ে গড়া বাংলাদেশ পুলিশ ছিল এবারের সেরা ফেভারিট। তাদের পেছনে ফেলে এক রাউন্ড হাতে রেখে শিরোপা জিতে নিয়েছে নৌবাহিনী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে