শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঝড়বৃষ্টিতে পন্ড নারী ডিপিএলের দুই ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক
  ২৮ মে ২০২৩, ০০:০০
নারী ডিপিএলে শনিবার বিকেএসপিতে রূপালী ব্যাংকের বিপক্ষে উইকেট পাওয়ার পর কলাবাগান ক্রীড়া চক্রের খেলোয়াড়দের উচ্ছ্বাস -ওয়েবসাইট

আগের ম্যাচের মতোই বড় ইনিংসের পথে ছুটছিলেন নিগার সুলতানা জ্যোতি ও ফারজানা হক পিংকি। দুজনই চলে গিয়েছিলেন ফিফটির খুব কাছে। কিন্তু হঠাৎ আসা ঝড়ে থামে তাদের ইনিংস। উড়ে যায় মাঠের সাইটস্ক্রিন। তীব্র বাতাসের সঙ্গে বৃষ্টি ভাসিয়ে নিয়ে যায় ম্যাচের ভাগ্য। বৃষ্টির মৌসুমে কেন মেয়েদের ঢাকা প্রিমিয়ার লিগ, সে প্রশ্ন উঠল আরেকবার।

গত আসরের শিরোপা নির্ধারণে বড় ভূমিকা রেখেছিল বৃষ্টি। অসংখ্য ম্যাচ পরিত্যক্ত হয়েছিল। এবারও ঘরোয়া ক্রিকেটের বড় আসরটি বৃষ্টির সময়ে। লিগের দ্বিতীয় রাউন্ডেই হানা দিল বৃষ্টি। বিকেএসপিতে দিনের দুটি ম্যাচই পন্ড হয়ে গেছে।

ভেনু্যর ৩ নম্বর গ্রাউন্ডে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে রুপালি ব্যাংক ক্রীড়া পরিষদ ৩৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১৫১ রান তোলার পর বৃষ্টিতে খেলা বন্ধ হয়। জ্যোতি ৪১ ও পিংকি ৩৯ রানে অপরাজিত ছিলেন। দুজন আগের ম্যাচে খেলেন বড় ইনিংস। মাত্র ৭৬ বলে ঢাকা লিগের প্রথম সেঞ্চুরি উপহার দেন জ্যোতি। পিংকি খেলেন ৯২ রানের অপরাজিত ইনিংস।

১ নম্বর গ্রাউন্ডে ছিল ভিন্ন চিত্র। রানের জন্য সংগ্রাম করছিলেন গুলশান ইয়ুথ ক্লাবের মেয়েরা। বিকেএসপির বিপক্ষে ৩৬ ওভারে ৭ উইকেটে ১০২ রান তোলে স্থানীয় দলটি। রাবেয়া খান ও নিশিতা আক্তার নেন দুটি করে উইকেট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে