বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মাথায় বলের আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন

ক্রীড়া প্রতিবেদক
  ৩১ মার্চ ২০২৪, ০০:০০
মাথায় বলের আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন

তানজিম সাকিবের থ্রোয়ে সাব্বিরুল হোসেন রানআউট হয়ে বিদায় নেওয়ার পর ক্রিজে এসেছিলেন গাজী গ্রম্নপ ক্রিকেটার্সের মো. আল আমিন। এক বল ফেস করেই মাঠ ছাড়তে হয় তাকে। ঢাকা আবাহনীর তাসকিন আহমেদের ছোড়া বল তার মাথায় লাগলে হাসপাতালে নিয়ে যাওয়া হয় গাজী গ্রম্নপের ব্যাটারকে।

শনিবার বিকেএসপির মাঠে মুখোমুখি হয় আবাহনী ও গাজী গ্রম্নপ ক্রিকেটার্স। এ ম্যাচে তাসকিন আহমেদের একটি বল বাউন্সার ভেবেই হয়তো বসে যান আল আমিন। কিন্তু তাসকিনের বলটি এ সময় কিছুটা নিচু হয়ে আসে। ফলে বল লাগে আল আমিনের মাথায়।

মাথায় আঘাত পাওয়ার পর কিছুক্ষণ বসে ছিলেন আল আমিন। তাকে বসে থাকতে দেখে ছুটে যান আবাহনীর জাকের আলি অনিক, এনামুল হক বিজয় ও নাঈম শেখরা। আঘাত পাওয়া আল আমিন এরপর আর ব্যাট করতে পারেননি। সতীর্থদের সহায়তায় মাঠ ছেড়ে দেওয়ার পর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এ ম্যাচে সবক'টি উইকেট হারিয়ে ২০৪ রান করে গাজী। দলের হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন ওপেনার মেহেদী মারুফ। হাবিবুর রহমান করেন ৪১ রান। আবাহনীর হয়ে ২টি করে উইকেট নেন তাসকিন আহমেদ, সাইফউদ্দিন, তানভির ইসলাম ও তানজিম সাকিব। জবাবে এনামুল হক বিজয়ের সেঞ্চুরি ও জাকের আলি অনিকের হাফ সেঞ্চুরিতে হেসেখেলে ৭ উইকেটে জয় পেয়েছে আবাহনী। বিজয় ১১৮ বলে করেন ১০৭ রান। অনিক ৭০ বলে করেন ৫৮ রান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে