শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন

নতুনধারা
  ২০ এপ্রিল ২০২৪, ০০:০০
প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি'র প্রথম প্রান্তিক ব্যবসায়িক পর্যালোচনা সম্মেলন-২০২৪, ১৯ এপ্রিল শুক্রবার রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ'র সভাপতিত্বে সভায় ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল (ভার্চুয়ালি যুক্ত ছিলেন), এম ইমরান ইকবাল (রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান), শফিকুর রহমান, জামাল জি আহমেদ, নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক কায়জার এ চৌধুরী, নব গোপাল বনিক, মোহাম্মদ আবু জাফর (ব্যবস্থাপনা পরিচালকসহ ডেজিগনেটেড) উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নে সব শাখা পরিচালক এবং জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাফল্যের এই প্রবণতা ২০২৪ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে এবং সেজন্য প্রত্যেককে পেশাদারিত্বের জায়গা থেকে অংশগ্রহণমূলক ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।

সম্মেলনে অংশগ্রহণকারী সব শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০২৪ সালের শেষ প্রান্তিকে লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের ওপর গুরুত্ব আরোপ করেন।

২০২৪ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরও এগিয়ে নিয়ে যেতে অর্থনৈতিক ক্ষেত্রসমূহ এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্য প্রচলন আবশ্যিক বলে মত প্রদান করেন ব্যাংকের এমডি এবং সিইওসহ উচ্চপদস্থ কর্মকর্তারা। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে