সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বসুন্ধরা সিটিতে সনি পণ্যের শোরুম উদ্বোধন

  ০৭ মে ২০২৪, ০০:০০
বসুন্ধরা সিটিতে সনি পণ্যের শোরুম উদ্বোধন

সনির্-যাংগস নামে বহুলভাবে পরিচিত বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠানর্ যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, শপ #১০৬-১০৯, লেভেল-০৬, বস্নক-ডি, বসুন্ধরা সিটি শপিং কমপেস্নক্স-এ নতুন আঙ্গিকে সনি সেন্টার এক্সপেরিয়েন্স জোন- বসুন্ধরা সিটি শোরুমের আনুষ্ঠানিক উদ্বোধন করল।

২০১০ সালে বসুন্ধরা সিটি শপিংমলে অফিসিয়াল সনি পণ্য নিয়ে সনি সেন্টার- বসুন্ধরা সিটির যাত্রা শুরু হয়, যা দীর্ঘ ১৪ বছর পরে নতুন আঙ্গিকে নতুন লোকেশনে এক্সপেরিয়েন্স জোন এক্সক্লুসিভ শোরুমটির উদ্বোধন হলো। এখানে আসলেই ক্রেতা এক্সপেরিয়েন্স করতে পারবেন সনির আধুনিক প্রযুক্তির 'ব্রাভিয়া এক্সআর' প্রসেসর সমৃদ্ধ ঙখঊউ ঞঠ, ৪ক এড়ড়মষব ঞঠ; ঝড়হু অষঢ়যধ ঈধসবৎধ, লেন্স ও এক্সেসরিজ; সনি হোম অডিও ও ভিডিও সিস্টেম। পাশাপাশি থাকছে অফিসিয়াল খএ ৪ক টঐউ, ঘধহড় ঈবষষ এবং ঙখঊউ টিভি; অও ওহাবৎঃবৎ রেফ্রিজারেটর; ওয়াশিং মেশিন; ন্যানোশেফ মাইক্রোওয়েভ ওভেন; ওয়াটার পিউরিকেয়ার। সেরা মানের ও অফিসিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়য়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে ডযরৎষঢ়ড়ড়ষ, ঊষবপঃৎড়ষীঁ, কবষারহধঃড়ৎ, জধহমং, চযষরঢ়ং সহ বিশ্বমানের ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে এইর্ যাংগস স্টোরে। উদ্বোধন উপলক্ষে থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ফ্রি গিফটসহ আরও অনেক চমক।

র্

যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, একরাম হোসেন; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, বিনাস হোসেন এবং সনি ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চের ব্রাঞ্চ হেড, রিকি লুকাস, যৌথভাবে সনি সেন্টার এক্সপেরিয়েন্স জোনের উদ্বোধন করেন। আরও উপস্থিত ছিলেন সনি ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চ ওর্ যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড বিভিন্ন বিভাগীয় কর্মকর্তারা, ক্রেতা এবং গণ্যমান্য ব্যক্তিরা। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে