ফার্মেসীতে মিলল বিদেশী মদ, বিয়ার ও ফেন্সিডিল

ফার্মেসীতে মিলল বিদেশী মদ, বিয়ার ও ফেন্সিডিল

কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের এক ফার্মেসীর ব্যবসার আড়ালে বিক্রয় হচ্ছে বিদেশী মদ, বিয়ার, ফেন্সিডিলসহ নানা মাদকদ্রব্য। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমানে মদ, ফেন্সিডিল, বিয়ারসহ মোহন সেন (২৮) নামে একজনকে আটক করেছে কক্সবাজার র‌্যাব-১৫ ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত পৌনে ১০ টার দিকে কলাতলীর সী-প্যালেস হোটেলের সামনে মেসার্স মা’ মেডিকো নামে একটি ফার্মেসীতে অভিযান চালিয়ে বিদেশী মদ রাম ৬০ বোতল, বিদেশী বিয়ার ২০ টি, ২০ বোতল ফেন্সিডিল ও বেশ কয়েক কার্টুন যৌন উত্তেজক ওষুধসহ একজনকে আটক করে। আটক মোহন সেন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার রবি সেনের ছেলে। সে মেসার্স মা’মেডিকো নামে ফার্মেসীর মালিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার কথা স্বীকার করেছে বলে দাবি র‌্যাবের।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, মোহন সেন দীর্ঘদিন ধরে কক্সবাজারের হোটেল-মোটেল জোনে বিদেশী মদ ও ফেন্সিডিল সরবারহ করে আসছিল। ফার্মেসীর আড়ালে সে এ ব্যবসা পরিচালনা করছিল। র‌্যাব জানতে পেরে তাকে এসব মাদকসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের পর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে