​পত্নীতলায় পিএফজির কর্মশালা অনুষ্ঠিত

​পত্নীতলায় পিএফজির কর্মশালা অনুষ্ঠিত

পত্নীতলায় পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি)’র আয়োজনে বহুদলীয় প্লাটফর্ম মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কার্যকর গণশক্তি তা সমুন্নত রেখে টেকসই উন্নয়নের পথে বাংলাদেশকে এগিয়ে নিতে বাংলাদেশ আওয়ামীলীগ পত্নীতলা শাখা, বাংলাদেশ জাতীয়তাবাদি দল পত্নীতলা শাখা, জাতীয় পার্টি পত্নীতলা শাখা, সুজন-সুশাসেনের জন্য নাগরিক পত্নীতলা এবং স্থানীয় প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে দিনব্যাপি ফলো-আপ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার জেলা পরিষদ ডাক বাংলা পত্নীতলায় অনুষ্ঠিত দিনব্যাপি ফলো-আপ কর্মশালায় পিএফজি’র বিগত দিনের কার্যক্রম মূল্যায়ন, স্থানীয় রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা এবং গণতান্ত্রিক মূল্যবোধের বিকাশে স্থানীয় পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

সভায় পত্নীতলা উপজেলা সুজন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক জয়নাল আবেদিনর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি বুলবুল চৌধুরী, বাংলাদেশ আওয়ামীলীগ পত্নীতলা শাখার এ.এইস.এম শাহীন চৌধুরী, বাংলাদেশ জাতীয়তাবাদি দলের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক আতাউর রহমান, প্রভাষক অর্শ্বিণী কুমার রায়, সাংবাদিক দিলীপ চৌহান, রেজাউল করিম, নজিপুর বণিক কমিটির সাধারণ সম্পাদক এ.জেড মিজান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দিহাঙ্গার প্রজেক্টে’র আসির উদ্দীন, ময়মুনা আক্তার রুবি এবং মিজানুর রহমান।

পরে একই দিনে তরুন-তরুণীদের অসাম্প্রাদায়িক চেতনার বিকাশ ঘটিয়ে সম্প্রীতির বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে মেন্টর সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কাজী ফাতেমা বর্ণালী ও আবু বকর সিদ্দীকী রুবেল এবং দি হাঙ্গার প্রজেক্টের সমন্বয়কারী খাইরুল ইসলাম সহায়ক হিসেবে উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে