​মনিরামপুরে দুই মেয়র প্রার্থীর পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

​মনিরামপুরে দুই মেয়র প্রার্থীর পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

যশোরের মনিরামপুরে দুই মেয়র প্রার্থী পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন করেছেন। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান ও বিএনপি মনেনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট শহীদ মোঃ ইকবাল হোসেন এ সংবাদ সম্মেলন করেন।

বুধবার সন্ধ্যায় স্থানীয় মনিরামপুর প্রেসক্লাব মিলনায়তনে লিখিত বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হাসান বলেন, বিএনপি প্রার্থী শহীদ ইকবাল হোসেন আসন্ন নির্বাচনকে বিতর্কিত করতে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন। তিনি প্রতীক বরাদ্দের পর থেকে আমার ও আমার দলীয় নেতা কর্মীদের উপর একের পর এক মিথ্যা, বানোয়াট তথ্য ছড়িয়ে জনগন তথা ভোটারদেরকে বিভ্রান্তিতে ফেলছেন ও আতঙ্ক সৃষ্টি করছেন। এসব থেকে বিরত থেকে সুষ্ঠু ও সৌহার্দপূর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এর আগে মঙ্গলবার একই স্থানে ও সময়ে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট শহীদ মোঃ ইকবাল হোসেন সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনে প্রতিক বরাদ্দের পর থেকে আমার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী অধ্যক্ষ কাজী মাহামুদুল হাসানের পক্ষ থেকে আমার কর্মীদের উপর একের পর এক মারপিট, জখম ও প্রাণনাশের হুমকি দিয়ে চলেছেন। নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে প্রচার প্রচারণা চালাচ্ছেন।

ইতিমধ্যে আমার কর্মী ফিরোজ, শহীদ, রওশন, ইমরান, জাফর, আলতাফ, আব্দুল্লাহসহ আরো কয়েকজন কর্মীকে মারপিট করেছে। এসব বিষয়ে রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসারসহ প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাকে লিখিতভাবে জানিয়েছি। তিনি লিখিত বক্তব্যে সংবাদ কর্মীদের মাধ্যমে অবাধ ,নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনের লক্ষে নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে এক এক জন ম্যাজিস্ট্রেটসহ পুলিশের পাশাপাশি অতিরিক্তি র‌্যাব ও বিজিবি নিয়োগ দানের দাবি জানান।

উল্লেখ্য, শনিবার (৩০শে জানুয়ারী) মনিরামপুর পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে বিএনপি, আওয়ামীলীগ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর একজন মেয়র পদে প্রার্থী হয়ে ভোট যুদ্ধে নেমেছেন। প্রার্থীদের পাল্টা-পাল্টি অভিযোগ ছাড়াও উভয় দলের নেতা-কর্মীদের হুমকি পাল্টা হুমকিতে ভীতিকর অবস্থা বিরাজ করছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে