​ময়মনসিংহে বিএনপিপন্থী ১১ আইনজীবীর নামে ডিজিটাল আইনে মামলা

​ময়মনসিংহে বিএনপিপন্থী ১১ আইনজীবীর নামে ডিজিটাল আইনে মামলা

ময়মনসিংহে বিএনপিপন্থী ১১ জন আইনজীবীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন আ’লীগপন্থী এক আইনজীবী। গত মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব অ্যাডভোকেট বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম মুহাম্মদ আজাদ বাদি হয়ে ওই মামলাটি দায়ের করেন।

মামলায় জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট মো. নূরুল হককে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়। মামলায় অন্য অভিযুক্তরা হলেন অ্যাডভোকেট রেজাউল করিম চৌধুরী, অ্যাডভোকেট ওসমান গণি মল্লিক মাখন, অ্যাডভোকেট মাহবুবুর রশিদ তামান্না, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট আরিফুল ইসলাম সোহাগ, অ্যাডভোকেট রাইসুল ইসলাম, অ্যাডভোকেট তফাজ্জল হোসেন, অ্যাডভোকেট আহসান উল্লাহ আনার, অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও অ্যাডভোকেট শামসুন্নাহার।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, গত ৩১ আগস্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহের আদালতপাড়ায় বিক্ষোভ মিছিল কালে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে জড়িয়ে মানহানিকর ও উস্কানিমূলক স্লোগান দিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়েছে। অভিযোগ তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে