নকলায় ইউপি নির্বাচনে আ.লীগ ৪ স্বতন্ত্র ৫ প্রার্থী জয়ী

নকলায় ইউপি নির্বাচনে আ.লীগ ৪ স্বতন্ত্র ৫ প্রার্থী জয়ী

তৃতীয় ধাপে শেরপুরের নকলার ৯ ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের দলীয় সমর্থিত ৪ ও স্বতন্ত্র ৫ জন প্রার্থী।

বেসরকারি প্রাপ্ত ফলাফলে নির্বাচিত হয়েছেন এদের মধ্যে উপজেলার গনপদ্দী ডিজিটাল ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শামছুর রহমান আবুল (নৌকা) ভোট পেয়েছেন ৬হাজার ৮১১, নিকটতম প্রতিদ্ব›িদ্ব মো. আমির হামজা (স্বতন্ত্র মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ৫ হাজার ৫৬৯ ভোট। মোট ১৮ হাজার ২৬৬ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ১২ হাজার ৫৩৫ ভোট। বাতিল হয়েছে ৩৬৮ ভোট।

নকলা ইউনিয়নে মো. আবু বক্কর সিদ্দীক ফারুক (স্বতন্ত্র মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ৪ হাজার ৩২৩ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আনিসুর রহমান সুজা (নৌকা) পেয়েছেন ৪ হাজার ৫৬ ভোট। মোট ১৪ হাজার ৩২১ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ১০ হাজার ৫০৮ ভোট। বাতিল হয়েছে ২০৯ ভোট। উরফা ইউনিয়নে মুহাম্মদ নূরে আলম তালুকদার ভূট্রো (স্বতন্ত্র চশমা প্রতীক) পেয়েছেন ৬ হাজার ২১২ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান মুহাম্মদ রেজাউল হক হীরা (নৌকা) পেয়েছেন ৬ হাজার ৮২ ভোট। মোট ১৭ হাজার ৬২৪ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ১২ হাজার ২৯৪ ভোট। বাতিল হয়েছে ২১৯ ভোট।

গৌরদ্বার ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. শওকত হোসেন খান মুকুল (নৌকা) পেয়েছেন ২ হাজার ৫২৫ভোট ও তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মো. মোবারক হোসেন (স্বতন্ত্র চশমা প্রতীক) পেয়েছেন ১ হাজার ৯৯৫ ভোট। মোট ৮ হাজার ৮৮৮ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ৭ হাজার ২০৮ ভোট। বাতিল হয়েছে ১৪১ ভোট। বানেশ্বর্দী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত (স্বতন্ত্র আনারস প্রতীক) পেয়েছেন ৪ হাজার ৮১৪ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব খন্দকার জাকির হোসেন ফারুক (স্বতন্ত্র চশমা প্রতীক) পেয়েছেন ২ হাজার ৬১০ ভোট। মোট ১৩ হাজার ১৫০ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ৯ হাজার ৭২১ ভোট। বাতিল হয়েছে ২৬৩ ভোট।

পাঠাকাটা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আব্দুস সালাম (নৌকা) পেয়েছেন ৬ হাজার ১৯১ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মো. মোবারক হোসেন (স্বতন্ত্র আনারস প্রতীক) পেয়েছেন ২ হাজার ৭৯৯ ভোট। মোট ১৬ হাজার ৭৭৭ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ১১ হাজার ৭৭৯ ভোট। বাতিল হয়েছে ১৬২ ভোট। টালকী ইউনিয়নে মুজাফ্ফর মহিউদ্দিন বুলবুল (স্বতন্ত্র ঘোড়া প্রতীক) পেয়েছেন ৫ হাজার ৪৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মো. ছায়েদুল হক তারা (আনারস) পেয়েছেন ১ হাজার ৭৩৪ ভোট। মোট ১৩ হাজার ৪৯৭ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ৯ হাজার ৯৭৫ ভোট। বাতিল হয়েছে ২৬৪ ভোট।

চরঅস্টধর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম রব্বানী (নৌকা) পেয়েছেন ৭ হাজার ৮৫১ ভোট ও তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মো. শাহজাহান (স্বতন্ত্র আনারস প্রতীক) পেয়েছেন ৪ হাজার ৮২৪ ভোট। মোট ১৭ হাজার ২১ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ১২ হাজার ৬৭৫ ভোট। বাতিল হয়েছে ২৩৩ ভোট। চন্দ্রকোনা ইউনিয়নে মো. কামরুজ্জামান গেন্দু (স্বতন্ত্র আনারস প্রতীক) পেয়েছেন ৭ হাজার ৮৫১ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. সাজু সাইদ ছিদ্দিকী পেয়েছেন (নৌকা) পেয়েছেন ৬ হাজার ৪২৭ ভোট। মোট ১৯ হাজার ৪০৬ ভোটারের মধ্যে বৈধ ভোট ছিল ১৪ হাজার ২৭৮ ভোট। বাতিল হয়েছে ২০৮ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা তারেক আজিজ জানান, উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ছিলেন ৩৫ জন, সাধারণ সদস্য প্রার্থী ২৮৬ জন ও ৮৯ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৩৮ হাজার ৯৫০ জন। এর মধ্যে নারী ভোটারের সংখ্যাই ছিল বেশি।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে