রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

শান্তিগঞ্জে হাওর থেকে ধরে নিয়ে কৃষকের গরু জবাই, আটক ২

শান্তিগঞ্জ ( সুনামগঞ্জ ) প্রতিনিধি
  ০৫ নভেম্বর ২০২২, ১৭:৩৭

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের পশ্চিমের হাওর থেকে পুর্ব শত্রুতার জেরে এক কৃষকের ৫টি গরু ধরে নিয়ে ২টি গরু জবাই করে খেয়ে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। 

শুক্রবার ( নভেম্বর) সকাল ১১ টায় শান্তিগঞ্জ থানা এলাকার পাথারিয়া গ্রামের পশ্চিমে নদীয়া কাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

ঘটনায় শান্তিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে পাথারিয়া গ্রামের লন্ডন প্রবাসী মৃত রওশন আলীর ছেলে শামছুল ইসলাম রাজা মিয়া(৬০)   একই গ্রামের মৃত আব্দুল জুনুরের ছেলে ইমান আলী(৩৫)

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, পাথারিয়া গ্রামের শরীফ আলীর লোকজনদের সাথে প্রতিপক্ষ শামছুল ইসলাম গংদের গ্রাম্য বিরোধ ছিল। শুক্রবার সকাল ১১ টায় শরীফ আলী তার সাথে থাকা রাকিব আলী তাহাদের পাঁচটি গরু হাওরে চড়ানোর জন্য নদীয়া কাড়া এলাকায় নিয়া যায়।

তখন গ্রামের প্রতিপক্ষের লোকজন শামছুল ইসলাম ইমান আলীগংরা শরীফ আলী রাকিব আলীকে মারপিট করে তাহাদের ৫টি গরু জোরপূর্ব ধরে নিয়ে যায় এবং ২টি গরু জবাই করে খেয়ে ফেলে। এঘটনায় শান্তিগঞ্জ থানায় কৃষক শরীফ আলী মামলা দায়ের করিলে পুলিশ দুই ব্যক্তিকে আটক করে। 

শনিবার ( নভেম্বর) দুপুরে কৃষকের গরু ধরে নিয়ে জবাই করে খাওয়ার ঘটনায় শান্তিগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন কৃষক পাথারিয়া গ্রামের লাল মিয়ার ছেলে শরীফ আলী। শান্তিগঞ্জ থানায় দায়ের করা মামলায় অজ্ঞাতনামা ২০/২৫ জন সহ এজাহার নামীয় ১২ জনকে আসামি করা হয়েছে। ঘটনায় শান্তিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে পাথারিয়া গ্রামের লন্ডন প্রবাসী মৃত রওশন আলীর ছেলে শামছুল ইসলাম (৬০)   একই গ্রামের মৃত আব্দুল জুনুরের ছেলে ইমান আলী(৩৫) 

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. খালেদ চৌধুরী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদ্বয় এফআইআর ভূক্ত আসামী হওয়ায় তাহাদেরকে আটক করা হয়েছে। পরবর্তী আইনানূগ ব্যবস্থা গ্রহণের জন্য রবিবার ( নভেম্বর) তাদেরকে আদালতে চালান দেওয়া হবে। গরু উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে