বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

পার্বতীপুরে দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও পার্বতীপুর পৌর মেয়রকে সংবর্ধনা

পার্বতীপুর (দিনাজপুর)  প্রতিনিধি
  ০১ ডিসেম্বর ২০২২, ১০:৩৪
ছবি : সংগৃহীত

দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার পুনরায় সভাপতি নির্বাচিত বীর মুক্তিযোদ্ধা অ্যাড.মোস্তাফিজুর রহমান ফিজার এমপি,নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ আলতাফুজ্জামান (মিতা) ও পার্বতীপুর পৌরসভা নব নির্বাচিত মেয়র মোঃ আমজাদ হোসেন  কে পার্বতীপুর উপজেলা শাখা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া  হয়েছে। বুধবার ( ৩০ নভেম্বর )  সন্ধ্যায় পার্বতীপুর পৌরসভাধীন কেন্দ্রীয় বাসটার্মিনালে এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক জেলা সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান এম পি'র হাতে ক্রেস্ট তুলে দেন। এদিকে পার্বতীপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র আমজাদ হোসেনের হাতে ক্রেস্ট প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের পার্বতীপুর উপজেলা শাখার আওয়ামী লীগ ও তাঁর  বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ নব নির্বাচিতদের ফুলের তোড়া দিয়ে বরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক চেয়ারম্যান পার্বতীপুর উপজেলা পরিষদ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী অ্যাড. আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ফিজারএমপি। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা চেয়ারম্যান পার্বতীপুর। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন আব্দুর রাজ্জাক, গোলাম ফারুক অভি,মোঃ আলতাফুজ্জামান মিতা জেলা আওয়ামী লীগ  সাধারণ সম্পাদক। এ ছাড়াও স্হানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগদান করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে পার্বতীপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ আমজাদ হোসেন তার স্বপক্ষে কাজ করাসহ ভোট দিয়ে নির্বাচিত করা এবং সংবর্ধনা প্রদান করায় আওয়ামী পরিবারের কাছে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন স্হানীয় ও আমন্ত্রিত শিল্পীবৃন্দ।  

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে