রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
walton1

সাদুল্লাপুরে এসএসসি উত্তীর্ণ ২০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

গাইবান্ধা প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১০:১৯

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ২০ জন কৃতি শিক্ষার্থীর হাতে সম্মাননা (ক্রেস্ট) ও পুরুস্কার তু্লে দেওয়া হয়। 
মঙ্গলবার (২৪ জানুযারি) বিকালে ফ্রেন্ডস্ এ. বি. আর. এস শিবরাম আদর্শ বিদ্যাপীঠ মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ আজমী ও শিবরাম আদর্শ বিদ্যাপীঠ যৌথ উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। 
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ মো. সাহারিয়া খাঁন বিপ্লব। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. রোকসানা বেগম।
বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ আজমীর সভাপতিত্বে ও শিবরাম আর্দশ বিদ্যাপীঠের শিক্ষক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাদুল্লাপুর গার্লস ডিগ্রি কলেজের অধ্যক্ষ শফিকুল আলম, উদ্যোগ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক খন্দকার জিল্লুর রহমান, সাদুল্লাপুর থানার (ওসি,তদন্ত) এনায়েত হোসেন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি তাজুল ইসলাম রেজা, সাদুল্লাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহজাহান সোহেল, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদল, উজেলা আ'লীগ নেতা এসটিএম রহুল আলম, শিবরাম আর্দশ বিদ্যাপীঠের অধ্যক্ষ আমিনুল ইসলাম বুলবুল ও প্রধান শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ।
এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, লেখাপড়ার মূল উদ্দেশ্য প্রকৃত মানুষ হয়ে ওঠা। তোমাদের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও মানুষের কল্যাণে অবদান রাখবে। একদিন তোমরাই হয়ে ওঠবে রাষ্ট্রযন্ত্রের মূল নাগরিক। সেই সঙ্গে মা-বাবার আদর্শকে অনুসরণ করে এগিয়ে যেতে হবে। সেই সঙ্গে ভালো ফলাফলের জন্য শিক্ষকদের অবদান আজীবন মনে রাখা দরকার। 
সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ২০ জন কৃতি শিক্ষার্থীর হাতে সম্মননা স্মারক (ক্রেষ্ট) ও উপহার সামগ্রী তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। শেষে অতিথিদের সঙ্গে ফটোসেশনে অংশ নেয় সম্মাননা পাওয়া শিক্ষার্থীরা।
ইতোমধ্যেই ২০ কৃতি শিক্ষার্থীর অনেকেই নটরডেমসহ দেশসেরা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ভর্তির সুযোগ পেয়েছে।
এসএম
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে