বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ফুল দেওয়া নিয়ে যুবলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সংঘর্ষ, আহত ৬

মানিকগঞ্জ সদর প্রতিনিধি
  ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪১
আপডেট  : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৩

মানিকগঞ্জে শহীদবেদীতে ফুল দেওয়াকে কেন্দ্র করে যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও শ্রমিক লীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে উভয় দলের ৬ জন নেতাকর্মী আহত হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটে।

পরে জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও পুলিশের হস্তক্ষেপে আধাঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিকে নেতাকর্মীদের আধাঘন্টা ব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়ায় শহীদ বেদীতে ফুল দিতে আসা সামাজিক-স্বাংস্কৃতিক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিবাবক ও প্রতিষ্ঠান প্রধানদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পড়ে ফুল না দিয়ে অনেকে শহীদ বেদী থেকে চলে যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা শহীদ বেদীতে ফুল দিতে আসেন। আওয়ামী লীগের পক্ষে ফুল দেওয়ার পর শ্রমিকলীগের এক পক্ষের নাম ঘোষণা করলে অন্যপক্ষ বাধা দেয়। পরে উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে

স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও শ্রমীক লীগের ছয়জন নেতাকর্মী আহত হয়। পরে জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও পুলিশের হস্তক্ষেপে আধাঘন্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

এই বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রউফ সরকার জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এই বিষয়ে কোন পক্ষ এখন পর্যন্ত অভিযোগ করেনি।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে