শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

লোহাগাড়ায় নিখোঁজের ৩ দিনও খোঁজ মেলেনি যুবকের

লোহাগাড়া ( চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৪ মার্চ ২০২৩, ১৭:৪৬
আপডেট  : ০৫ মার্চ ২০২৩, ১৩:১৮
লোহাগাড়ায় নিখোঁজের ৩ দিনও খোঁজ মেলেনি যুবকের

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের পঃ পহর চান্দাঁ ফকির হাট এলাকার ফরিদ আহমদ ও নূর আয়শা,র সন্তান প্রবাস ফেরৎ যুবক মনছুর আলী নিখোঁজ হয়েছে ৩ দিন।

এ ব্যাপারে তার বোন বুলু আক্তার বাদী হয়ে গত ২মার্চ লোহাগাড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। ২ মার্চ ডায়েরিতে উল্লেখ থাকে যে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মনছুর আলী নিজ বাড়ি থেকে দাওয়াত খাওয়ার কথা বলে বের হয়ে নিখোঁজ হয়েছে।

এখনো ফিরে আসেনি।সম্ভাব্য সব যায়গায় খোঁজাখুঁজি করেও কোন যায়গায় সন্ধান পাওয়া যায় নি। তাই থানায় ডায়েরি করে রেখেছি। খোঁজাখুঁজি অব্যাহত আছে।

নিখোঁজ মনছুরের পারিবারের বেশ কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে জানান, প্রাথমিকভাবে মনছুর আলীকে নিখোঁজ মনে হলেও অবস্থাদৃষ্টে মনে হচ্ছে তাকে অপহরণ করা হয়েছে। তাদের সন্দেহের তীর শাশুড় বাড়ির দিকে।

এদিকে নিখোঁজ মনছুরের প্রবাস ফেরত ভাই খুরশেদ সাংবাদিকদের জানান, আমার ভাইকে কেউ অপহরণ করছে কিনা? এটা নিবিড়ভাবে তদন্ত করে দেখা দরকার। এ ব্যাপারে তিনি পুলিশ ও সাংবাদিক সমাজের কাছে আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

নিখোঁজ মনছুর আলী,র স্ত্রী জানান বন্ধুর বাড়িতে বেড়াতে যাবার কথা বলে তার স্বামী মনছুর বের হয়ে আর বাড়ি ফিরেনি।

নিখোঁজ মনছুর আলী,র শাশুড় এনামুল হক জানান তাঁর মেয়ের জামাই নিখোঁজ কেন হয়েছে সে জানেনা তবে মেয়ে জামাই নিখোঁজ হওয়াতে ২টি নাতি ও মেয়ের জন্য সে খুব চিন্তিত।

জানতে চাইলে তদন্তকারী কর্মকর্তা জানান, গত ২ মার্চ মনছুর আলী নামে বিদেশ ফেরত এক যুবকের নিখোঁজ হওয়া নিয়ে তার বোন বুলু আক্তার থানায় ডায়েরি করে,ষড়েজমিনে তদন্ত চলছে। সে নিখোঁজ না অপহরণ এব্যাপারে আমরা নিশ্চিত করে কিছু বলতে পারছিনা।

তদন্তের সার্থে আমরা প্রাথমিকভাবে নিখোঁজ মনছুরের স্ত্রী রিনা আক্তার ও শাশুড় এনামকে জিজ্ঞাসাবাদ করেছি। তবে নিশ্চিত কোন তথ্য বের হয়ে আসেনি, তবে তদন্ত চলছে।লোহাগাড়া থানা পুলিশের উপ পরিদর্শক মোঃ শরিফুল ইসলাম বিষয়টি তদন্ত করছেন।

জানতে চাইলে তদন্তকারী কর্মকর্তা জানান, গত ২ মার্চ মনছুর আলী নামে বিদেশ ফেরত এক যুবকের নিখোঁজ হওয়া নিয়ে তার বোন বুলু আক্তার থানায় ডায়েরি করে,ষড়েজমিনে তদন্ত চলছে। সে নিখোঁজ না অপহরণ এব্যাপারে আমরা নিশ্চিত করে কিছু বলতে পারছিনা। তদন্তের সার্থে আমরা প্রাথমিকভাবে নিখোঁজ মনছুরের স্ত্রী রিনা আক্তার ও শাশুড় এনামকে জিজ্ঞাসাবাদ করেছি। তবে নিশ্চিত কোন তথ্য বের হয়ে আসেনি। তবে তদন্ত চলছে।

এ ব্যাপারে জানতে চাইলে লোহাগাড়া থানার ওসি মোঃ আতিকুর রহমান জানান, নিখোঁজ ডায়েরি পেয়ে তদন্ত কমর্কর্তাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছি।এখনো নিশ্চিত কোন তথ্য ঘটনা উদঘাটন হয়নি। তদন্ত অব্যাহত আছে ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে