সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
walton

সুন্দরগঞ্জে ড. মফিজুল পাটোয়ারী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ 

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ১০:৩৯

ড. এবিএম মফিজুল ইসলাম পাটোয়ারী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর) ও ২৯ গাইবান্ধার-১ (সুন্দরগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

গতকাল শনিবার বিকেল ৪টার দিকে বেলকা এমসি উচ্চ বিদ্যালয় মাঠে খেলা শেষে এ পুরস্কার বিতরণ করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক চেয়ারম্যান, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও মানবাধিকার বিজ্ঞানী অধ্যাপক ড. এবিএম মফিজুল ইসলাম পাটোয়ারীর ১৯ তম মৃত্যুনার্ষিকী উপলক্ষে এ খেলার আয়োজন করা হয়েছিল।

এ খেলায় চ্যাম্পিয়ান টুর্নামেন্ট হয় কিংস ইলেভেন মজুমদার।

স্থানীয় সাংসদ বলেন, খেলাধুলায় যুক্ত থাকলে শুধু দেহ, মনই ভালো থাকে না বরং খেলাধুলার মাধ্যমে কিভাবে দলগত ভাবে কাজ করা যায় তাও শেখা যায়। খেলাধুলার মাধ্যমে নেতৃত্ব এবং কে কার আদেশ মানবে সে বিষয়গুলোও পরিস্কার জানা যায়। বিশেষ করে যুবসমাজকে মাদকাসক্ত ও মোবাইল আসক্ত থেকে বিরত রাখতে ব্যাপক ভূমিকা রাখে এ খেলা।

পুরস্কার বিতরণকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আহসান হাবীব খোকন।

বক্তব্য দেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ-আল-মারুফ, সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান ও থানা অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালন করেন উপজেলা জাতীয় ছাত্র সমাজ সভাপতি মো. শাহ সুলতান সুজন। আলোচনা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ, এ খেলা গত ৭ ফেব্রুয়ারী ওই স্কুল মাঠে আনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়। এতে ৬ টি দল অংশ নিয়েছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে