শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদ‌যাপন

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ২৮ মে ২০২৩, ১৯:৪৭

রোববার ২৮ মে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদ‌যাপন উপলক্ষ্যে জেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ-এর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গোলাম ফারুক মিথুন-এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন ও সভাপতিত্ব করেন জনাব আহমেদ মাহবুব-উল-ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, চেয়ারম্যান, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ,মোঃ আফাজ উদ্দিন, প্রধান নির্বাহী কর্মকর্তা, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ, মোঃ আতোয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার,চাঁপাইনবাবগঞ্জ, প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, উপাধ্যক্ষ, নবাবগঞ্জ সরকারি কলেজ ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ আব্দুস সামাদ। জেলার সরকারি দপ্তরের কর্মকর্তা বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগণ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদ‌যাপন উপলক্ষ্যে আয়োজিত চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং অতঃপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে