শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীকে নিজের লেখা বই উপহার দিলেন আজমত উল্লা

গাজীপুর প্রতিনিধি
  ২৮ মে ২০২৩, ২১:৫৫

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আজমত উল্লা খান আজ (রোববার) দুপুরে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন এবং তাঁকে তার লেখা দুইটি বই উপহার দিয়েছেন।

আজমত জানান, বই দুটির একটি হলো ২০২১ সালে প্রকাশিত ‘স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, রাজনীতির মহাকবি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ এবং অপরটি হলো ২০২২ সালে প্রকাশিত ‘বঙ্গবন্ধুর নেতৃত্বগুণ, আর্দশ ব্যক্তি ও জাতি গঠনে অনুস্মরণীয় দৃষ্টান্ত’। প্রতিটি বই প্রায় ৬০০পৃষ্ঠার।

নির্বাচনের হলফ নামায় আজমত উল্লেখ করেছেন, তার লেখা এ দুটি বই থেকে বছরে এক লাখ টাকা আসে।

আজমত বলেন, তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে রোববার দুপুর ১২টার দিকে স্বাক্ষাৎ করেন। প্রায় আধা ঘন্টার মতো তার সঙ্গে কথা হয়। এসময় প্রধানমন্ত্রী নির্বাাচনে পরাজিত হওয়ায় তাকে স্বান্তনা দিয়ে দু:খ না পাওয়ার জন্য বলেছেন।

পরে তিনি নির্বাচনে জামায়াত-বিএনপি’র বিভিন্ন কর্মকান্ডও নিয়ে কথা বলেছেন। তিনি সংগঠণকে শক্তিশালী করার জন্য এবং জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে কিভাবে আরো শক্তিশালী করা যায়, সেই ব্যাপারে পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

২৫মে অনুষ্ঠিত গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন অ্যাডভোকেট মো. আজমত উল্লা খান। তিনি সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুনের কাছে পরাজিত হয়েছেন।

নির্বাচনে আজমত উল্লা খান পেয়েছেন দুই লাখ ২২ হাজার ৭৩৭ ভোট। অন্যদিকে জায়েদা খাতুন পেয়েছেন দুই লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে