বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
বড় ভাই রুমে এসে দেখেন ছোট ভাই ঝুলে আছে! 

শ্রীপুরে এক যুবকের লাশ উদ্ধার 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ৩০ মে ২০২৩, ২১:২৭
আপডেট  : ৩০ মে ২০২৩, ২১:৩১
শ্রীপুরে এক যুবকের লাশ উদ্ধার 

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা গ্রামে থাকার ঘর থেকে মোঃ রিয়াজ (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে লাশ উদ্ধার করে পুলিশ।

মোঃ রিয়াজ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার করম আলীর ছেলে। তিনি মাওনা গ্ৰামের মোঃ মোফাজ্জল হোসেনের বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে থেকে ঠিকাদারি প্রতিষ্ঠানের অধীনে কাজ করতেন। ওই কক্ষে তাঁর বড় ভাইও থাকেন।

ওই বাড়ির বাসিন্দা মোঃ তোফাজ্জল হোসেন বলেন, মাগরিবের নামাজের পর বোয়া ওই কক্ষের রান্না করার জন্য আসেন। কিন্তু ভেতর থেকে দরোজা বন্ধ পান। পরে বারবার ডাকলেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাননি তিনি।

বিষয়টি তিনি আশপাশের লোকজনকে জানান। পরে জানালা ফাঁক করে ভেতরে রিয়াজকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এর পর বিষয়টি বাড়ির মালিককে জানালে তারা পুলিশকে খবর দেয়।পুলিশ এসে লাশ উদ্ধার করে। মোঃ তোফাজ্জল হোসেন বলেন, "রিয়াজ কি কারণে এই ঘটনা ঘটিয়েছে তা ধারণা করা যাচ্ছে না "।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) তাজমুল করিম দৈনিক যায়যায়দিনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ও উর্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্তে পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে