শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব দুগ্ধ দিবস ২৩ উদযাপন

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ০১ জুন ২০২৩, ১৬:০৫

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব দুগ্ধ দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক কার্য্যালয় চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে জেলা প্রশাসন ও জেলা প্রাণী সম্পদ অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।

বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো রুহুল আমিন। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন জেলা প্রানী সম্পদ অধিদপ্তরের প্রশিক্ষক মো. সফিকুল ইসলাম। এছাড়া আরো উপস্থিত ছিলেন দুগ্ধ খামারী মুনজুর আলম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিছুর রহমান, ফাতেমা চিকস্ এ্যান্ড পোল্ট্রি সেলস্ সেন্টার প্রোপাইটার মোঃ সেলিম রেজা চাঁপাইনবাবগঞ্জ জেলা পোল্ট্রি অ্যাসোসিয়েশনের সভাপতি মো: রাকিবুল হাসান (বাবু) ও সাধারণ সম্পাদক মো: আলালসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রী ও জেলার সরকারি দপ্তরের কর্মকর্তা বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগণ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পরে দিবসটি উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও জেলার ঐতিহ্যবাহী গম্ভীরা গান পরিবেশন করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে