শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

ধুনট থানা থেকে আসামীর পলায়ন, পুলিশ ক্লোজড

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ০৮ জুন ২০২৩, ১০:৫১
ধুনট থানা থেকে আসামীর পলায়ন, পুলিশ ক্লোজড

বগুড়ার ধুনট থানা থেকে এক আসামীর পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ দুইজনকে ক্লোজড করা হয়েছে। বুধবার ধুনট থানার ওসি রবিউল ইসলামের সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়ায় গেছে।

ওসি বলেন, দায়িত্ব অবহেলার অভিযোগে উর্দ্ধতন কর্তৃপক্ষ ধুনট থানার এসআই শহিদুল ইসলাম ও কনষ্টেবল মোত্তালিব এবং শাহাদত হোসেনকে ধুনট থানা থেকে ক্লোজড করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করেছেন।

জানা যায়, গত সোমবার দুপুরের দিকে ধুনট উপজেলার মানিকপোটল গ্রামের আব্দুস সোবাহানের একটি অটোভ্যান মরিচতলা বাজার এলাকা থেকে চুরি হয়ে যায়। এঘটনায় ওই ভ্যান চালক বাদী হয়ে ধুনট থানায় জিডি দায়ের করেন।

সোমবার রাত ৩টার দিকে চুরি হওয়া অটোভ্যানটি মথুরাপুর বাজারে বিক্রয়কালে স্থানীয়দের সন্দেহ হলে তারা তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

আটককৃতরা হলো- ধুনট উপজেলার ভান্ডারবাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে মিনু মিয়া (৩৬) ও সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মেঘাই চান মিয়ার ছেলে শাকিল (২৪) ও একই গ্রামের সোহাগ বাবু (৩০)।

এদিকে স্থানীয়দের গণধোলাইয়ে অসুস্থ হয়ে পড়ায় আসামী সোহাগ বাবুকে ধুনট থানা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার প্রস্তুতি নিচ্ছিল পুলিশ। এসময় থানার প্রধান ফটকে এসআই শহিদুল ইসলামের হাত থেকে সোহাগ বাবু কৌশলে পালিয়ে যায়।

তবে এবিষয়ে ধুনট থানার এসআই শহিদুল ইসলাম বলেন, আসামীকে কনষ্টেবলের হেফাজতে দিয়েছিলাম। কিন্তু তাদের হেফাজত থেকেই সেই আসামী পালিয়ে গিয়েছে বলে দাবি করেন তিনি।

এবিষয়ে ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, দায়িত্ব অবহেলার অভিযোগে একজন এসআই এবং দুইজন পুলিশ কনষ্টেবলকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে