বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে হেরোইন ও ইয়াবাসহ নারী গ্রেপ্তার 

গাজীপুর প্রতিনিধি
  ০৯ জুন ২০২৩, ১০:০২
গাজীপুরে হেরোইন ও ইয়াবাসহ নারী গ্রেপ্তার 

গাজীপুরে এক কেজি ২৫০গ্রাম হেরোইন ও ৬৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মালা আক্তার (৩৮) নামে এক নারী গ্রেপ্তার হয়েছেন। মালা, নেত্রকোনার মোহনগঞ্জ থানার টেংরা পাড়া এলাকার বুধু মিয়ার মেয়ে এবং শফিক মিয়ার স্ত্রী। উদ্ধার হওয়া হেরোইন ও ইয়াবার মূল্য প্রায় দেড় কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) রেজওয়ান আহমেদ জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার (সদর জোন) ফাহিম আসজাদ, গাজীপুর সদর থানার ওসি মোহাম্মদ জিয়াউল ইসলাম, পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন আহম্মেদ, এসআই উৎপল কুমার , এসআই জহিরুল ইসলাম, এসআই রুহুল আমিনসহ সদর থানার একাধিক টিম সদর থানাধীন পূর্ব বিলাশপুর এলাকায় জনৈক আকবরের বাড়াতে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতিতে টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার সময় এলাকায় মাদক সম্রাজ্ঞীখ্যাত মালাকে গ্রেপ্তার করা হয়।

পরে ব্যাপক জিজ্ঞাসবাদে তার দেখানোমতে একই এলাকার বাসিন্দা মোছা: পিপাসা আক্তার (৩০) নামে তার এক পলাতক সহযোগীর বাসার খাটের নিচ হতে একটি সাদা রংয়ের শপিং ব্যাগের মধ্যে থাকা ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬ হাজার ৬০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মালাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ওই হেরোইন রাজশাহীর গোদাগাড়ী এলাকা থেকে এবং ইয়াবাগুলো ব্রাহ্মনবাড়ীয়া থেকে সংগ্রহ করেছে।

তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত পরশু ওই মাদক ক্রয় বাবদ ১৬ লক্ষ টাকা এবং বৃহস্পতিবার বাকী ১৪ লক্ষ টাকা প্রদান করে। উক্ত ঘটনায় জড়িত অন্যান্যদের শনাক্ত পূর্বক গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে। এই ঘটনায় আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ইতোপূর্বে তার বিরুদ্ধে নেত্রকোনার মোহনগঞ্জ থানায় মাদকসহ ৭টি বিভিন্ন মামলা রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে