বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

শ্রীবরদীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শ্রীবরদী (শেরপর) প্রতিনিধি
  ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০৩
শ্রীবরদীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেরপুরের শ্রীবরদীতে মিথ্যা মামমলা, ষড়যন্ত্র ও হয়রানির প্রতিবাদে গড়জরিপা ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল সংবাদ সম্মেলন করেছেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে গড়জরিপা ইউনিয়ন পরিষদ হলরুমে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল লিখিত বক্তব্যে বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে ইউনিয়নবাসি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছে। নির্বাচনের পর থেকে পরাজিত একাধিক মহল ঈর্শান্বিত হয়ে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে নানাভাবে চক্রান্ত করে আসছে। আমি সম্পুর্ণ নিরপেক্ষতা ও সততার সাথে জনগণের সেবা করে আসছি। এতে ষড়যন্ত্রকারীরা সফল হতে না পেরে আমাকে হয়রানী করার উদ্দেশে গড়জরিপা গ্রামের রুস্তম আলীর স্ত্রী ছালেহা খাতুনকে বাদী করে গত ১৩ সেপ্টেম্বর শ্রীবরদী, শেরপুর এর সি আর আমলি আদালতে একটি মামলা দায়ের করে। এতে আমিসহ আমার দুই ছেলেকে বিবাদী করা হয়েছে। যা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি আরো বলেন, উক্ত মামলার বাদী এবং সকল স্বাক্ষীগণ ২০২৩-২৪ অর্থ বছরের ভিডব্লিউবি কার্ডধারী সদস্য হিসাবে নিয়মিত সুবিধা ভোগ করে আসছেন। সকল সুবিধা ভোগ করা সত্বেও মামলার অভিযোগে বলছেন আমি তাদের কার্ডের চাল তাদেরকে না দিয়ে আত্মসাৎ করেছি। এতে আমার পরিবারের সম্মান ক্ষুন্ন হয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ইতোমধ্যে মামলার ১,৩,৫ ও ৭ নং স্বাক্ষীগণ এভিডেভিড মুলে জানিয়েছে তারা এ বিষয়ে কিছুই জানেনা এবং তারা তাদের কার্ডের বরাদ্দকৃত চাল নিয়মিত পেয়ে আসছেন।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামীগের সাবেক সভাপতি সাইফুল্লাহ, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা মোজাফর আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, আ'লীগ নেতা সুরুজ্জামান ইউপি সচিব এমারুল জাহিদসহ সকল ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে