বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

নোয়াখালী প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বখতিয়ার শিকদার, সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২২
নোয়াখালী প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বখতিয়ার শিকদার, সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু

নোয়াখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি বখতিয়ার শিকদার সভাপতি এবং ইনডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক যায়যায়দিন পত্রিকার স্টাফ রিপোর্টার আবু নাছের মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ।

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে বখতিয়ার শিকদার পেয়েছেন ৩৫ ভোট, তাঁর প্রতিদ্বন্দী দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি আলমগীর ইউসুফ পেয়েছেন ১৪ ভোট, দৈনিক যুগান্তরের জেলা মনিরুজ্জামান চৌধুরী পেয়েছেন ৫ ভোট। সাধারণ সম্পাদক পদে আবু নাছের মঞ্জু পেয়েছেন ২৮ ভোট, তাঁর প্রতিদ্বন্দ্বী দৈনিক কালেরকণ্ঠের সামছুল হাসান মিরণ পেয়েছেন ১৬ ভোট, দৈনিক দিশারী সম্পাদক আকাশ মো. জসিম পেয়েছেন ১০ ভোট এবং ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি মিজানুর রহমান পেয়েছেন ০ ভোট।

সকাল ১০টা থেকে বেলা ১২ টা পর্যন্ত জেলা প্রশাসন স্কুলে বিরামহীন ভোট গ্রহণ চলে। এ সময় ক্লাবের ৫৬ জন সদস্যের মধ্যে ৫৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটে

নির্বাচিত কমিটির অন্যান্যেরা হলেন সিনিয়র সহসভাপতি মাসুদ পারভেজ (৩৫ ভোট), সহ সভাপতি শাহ্ এমরান মো. ওসমান সুজন (৩২) ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ (২৬ ভোট) এবং এআর আজাদ সোহেল (২৪ ভোট), কোষাধ্যক্ষ মো. আলাউদ্দিন শিবলু (২৪ ভোট), ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক নাসির উদ্দিন শাহ্ নয়ন (৩০ ভোট), সাহিত্য, সংস্কৃতি প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী মো. আমিনুল ইসলাম ভূঁইয়া রুবেল (৩০ ভোট), কার্যনির্বাহী সদস্যদের মধ্যে আবদুল মোতালেব (৩০ ভোট), নুর রহমান (২৩ ভোট) ও মো.মাহবুবুর রহমান (২৩) পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া শিক্ষা, গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ইকবাল হোসেন সুমনকে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোল্লা হাবিবুর রাছুল মামুনসহ উর্ধবতন সরকারি বেসরকারি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীগণ এ নির্বাচন পর্যবেক্ষণ করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে