শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

ধর্মপাশায় ভারতীয় চিনিসহ ৪ চোরাকারবারী আটক

ধর্মপাশা-মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ০৩ অক্টোবর ২০২৩, ১৭:১৫
ধর্মপাশায় ভারতীয় চিনিসহ ৪ চোরাকারবারী আটক

সুনামগঞ্জের ধর্মপাশায় ৯০ বস্তা ভারতীয় চিনিসহ ৪ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। এসময় অবৈধ চিনি পাচারে ব্যবহৃত দুইটি হ্যান্ডট্রলিও জব্দ করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে ধর্মপাশা-মধ্যনগর সড়কের সুনই ব্রীজ সংলগ্ন রাস্তা থেকে ধর্মপাশা থানা-পুলিশ অভিযান চালিয়ে অবৈধ পথে আসা ওইসব ভারতীয় চিনি বোঝাই দুইটি হ্যান্ডট্রলিসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃত চোরাকারবারিরা হলেন, পার্শ্ববর্তী মোহনগঞ্জ উপজেলার বড়কাশিয়-বিরামপুর ইউনিয়নের নাগডরা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে এরশাদ মিয়া (৩৭), মোহনগঞ্জ পৌরশহরের দৌলতপুর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে আবুল কাউছার (৪০), একই শহরের কাজিহাটি এলাকার মৃত ইসমাইল মিয়ার ছেলে হেলাল মিয়া (৫০) ও ধর্মপাশা উপজেলা সদরের ফাতেমা নগর গ্রামের রোজ আলীর ছেলে মো.শফিকুল ইসলাম (৩৭)।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, আটককৃত চোরাকারবারিরা বেশ কিছুদিন ধরেই গোপনে শুল্ক ফাঁকি দিয়ে এ পথে ভারতীয় চিনি পাচার করে আসছিল।

এ অবস্থায় মঙ্গলবার সকালে তারা মধ্যনগর এলাকা দিয়ে দুইটি হ্যান্ডট্রলিতে করে ৯০ বস্তা চিনি নিযে মোহনগঞ্জ বাজারে যাচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সুনুই ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ২ টি হ্যান্ডট্রলি বোঝাই করা ৯০ বস্তা ভারতীয় চিনিসহ ওই ৪ চোরাকারবারিকে আটক করা হয়।

পরে আটককৃতদের নামে থানায় বিশেষ ক্ষতা আইনে থানায় একটি মামলা দায়েরের পর ওইদিন বিকেলেই তাদেরকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়। ওসি আরো জানা, ৫০ কেজি ওজনের ৯০ বস্তা চিনির বাজার মূল্য প্রায় ৫ লাখ ৪০ হাজার টাকা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে