শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

পরশুরামে বিএনপি'র ১৮ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০১ নভেম্বর ২০২৩, ১৭:৫৩

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে সফল করার লক্ষে সড়ক অবরোধ করে টায়ারে অগ্নিসংযোগ ও যানবাহন ভাংচুরের ও অগ্নিসংযোগের ঘটনায় পরশুরাম থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো: মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ১৮ জন নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও অনেক নেতা-কর্মীর বিরুদ্ধে একটি মামলা করেছে।

এই মামলায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন নুরুন নবী, আবদুর রউপ, চিথলিয়ার ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন ছালু এবং সাবেক চিথলিয়া ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন ভূঁইয়া।

গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন

উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মহি উদ্দিন মজুমদার,জিয়া মঞ্চ ফেনী জেলা কমিটির ভারপ্রাপ্ত সদস্য সচিব নুর হোসেন মজুমদার,পরশুরাম পৌরসভার ৫নং ওয়ার্ড যুবদলের সদস্য সচিব এমাম হোসেন ফয়সাল,পরশুরাম উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য মোঃ কিরন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে সোমবার (৩১ অক্টোবর)গভীর রাতে পরশুরাম বাজারের হাসপাতাল মোড় এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে টায়ারে অগ্নি সংযোগ করে যানবাহন চলাচলে বাধা সৃষ্টি করেন এবং বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে এ সময় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে উপজেলা বিএনপি, যুবদল ছাত্রদলের ১৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন পরশুরাম উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হালিম মানিক বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তালেব, উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হালিম মানিক, সদস্য সচিব ইব্রাহিম খলিল মনি, উপজেলা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক আব্দুল আলিম মাকসুদ, উপজেলা যুবদলের আহবায়ক শামসুল আলম শাকিল, যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম, আবুল খায়ের লিটন, উপজেলা ছাত্রদলের আহবায়ক পাপরুল, সদস্য সচিব বাবু, যুগ্নু আহবায়ক রুবেল, সুমনসহ উপজেলা বিএনপি যুবদল ছাত্রদলের ১৮ নেতাকর্মী কে আসামি করা হয়েছে পুলিশ এই ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে।

পরশুরাম উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হালিম মানিক বলেন পুলিশ মিথ্যা মামলা সাজিয়ে বিএনপি এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীর বাড়িতে অভিযান চালাচ্ছে।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাদাত হোসাইন খান মামলা হওয়ার বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে