মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
walton

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে এগারো প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  ৩০ নভেম্বর ২০২৩, ১৯:০১

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে আওয়ামী লীগ, জাতীয় পাটি (এরশাদ), জাকের পার্টি, ইসলামী ঐক্যজোট ও ছয় স্বতন্ত্র প্রার্থীসহ এগারো প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ বৃহস্পতিবার মনোনয়ন ফরম দাখিলের শেষ দিনে জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে এগারো প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

৩০ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার তানভীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি, জাতীয় পাটি (এরশাদ) মোস্তফা কামাল, জাকের পার্টির শাহ আলম মোল্লা, ইসলামী ঐক্যজোটের খোরশেদ আলম, গণফোরামের আবদুর রহমান জাহাঙ্গীর, বিএনএফ জসিম উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন সাবেক পৌর মেয়র মিজানুর রহমান, তমিজ উদ্দিন সেলিম, নিজাম উদ্দিন, সাংবাদিক মাহমুদুর রহমান খোকন ও আবদুস সাত্তার। তারমধ্যে মুজিবুল হক বুধবার সকালে এবং মোস্তফা কামাল, মিজানুর রহমান, শাহ আলম মোল্লা, তমিজ উদ্দিন সেলিম ও আবদুস সাত্তার কুমিল্লার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মুশফিকুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন বলে তিনি জানান।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর ও ভোটগ্রহণ আগামী ৭ জানুয়ারি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে