শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

গাংনী র‌্যাবের অভিযানে ৩জন গ্রেপ্তার : ফেন্সিডিল উদ্ধার

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১২:২০
গাংনী র‌্যাবের অভিযানে ৩জন গ্রেপ্তার : ফেন্সিডিল উদ্ধার

মেহেরপুরের গাংনী র‌্যাব ক্যাম্পের সদস্যরা শনিবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে মাদক পাচারকারীসহ ৩জনকে গ্রেপ্তার করেছে। দুই মাদক পাচারকারীর কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬৬ বোতল ফেন্সিডিল। এদেরকে গাংনী থানায় হস্তার করা হয়েছে। অপর দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গ্রেপ্তারকৃত একজন আসামীকে রাজশাহীর বাগমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২ গাংনী ক্যাম্প কমান্ডার এএসপি মনিরুজ্জামান জানান, মেহেরপুর জেলার গাংনী থানাধীন নওদাপাড়া এলাকায় দুজন মাদক পাচারকারী ফেন্সিডিল নিয়ে অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৬৬ বোতল ফেন্সিডিলসহ ০২ জনকে গ্রেপ্তার করা হয়। এরা হচ্ছে- গাংনীর কাজিপুর বর্ডার পাড়ার মৃত নৈমুদ্দিন শেখের ছেলে মোঃ মালেক শেখ(৫৫) ও মৃত আতর আলী শেখের ছেলে মোঃ কুদ্দুস শেখ(৫৬)। এদেরকে মামলাসহ গাংনী থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে মেহেরপুর সদরের কলেজ মোড় এলাকা থেকে মোঃ আবু রায়হান(২৮) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে রাজশাহী জেলার বাগমারা থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০২০) এর ৯(১) ধারায় একটি মামলা রয়েছে। যার নং-০৬, তারিখ-১০/১১/২৩ ইং। মোঃ আবু রায়হান রাজশাহীর বাগমারা উপজেলার লাউবাড়িয়া গ্রামের মোঃ ওয়াজেদ প্রামানিকের ছেলে। তাকে বাগমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে