বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

কালীগঞ্জে অতর্কিত হামলায় ব্যবসায়ী আহত, নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ

কালীগঞ্জ লালমনিরহাট প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২৩, ১৭:৪১

লালমনিরহাটের কালীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে সাইফুল ইসলাম নামের এক পোল্ট্রি নারিস ফিড এর ডিলার ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে সাড়ে ১৫ লাখ টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যবসায়ীকে দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

মঙ্গলবার ( ৫ ডিসেম্বর ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চলবলা ইউনিয়ন, নিথক অচিন তলা।

এলাকায় ঘটে এ ঘটনা। ব্যবসায়ী সাইফুল ইসলাম চলবলা এলাকার ইছাহাক আলীর ছেলে। তিনি একজন পল্টি নারিস ফিড ডিলার ব্যবসায়ী।

সাইফুল ইসলামের বোন জামাই সেলিম রেজা জানান, একই এলাকার সিরাজুল ইসলামের সঙ্গে তাদের পারিবারিক শত্রুতার বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে রাস্তায় সাইফুল ইসলামের সঙ্গে তার ভাই ফুফাতো সিরাজুল ইসলামের সাথে কথা-কাটাকাটি হয়,কথাকাটির এক পর্যায় সাইফুল ইসলাম বাড়ি থেকে ব্যাংক করার জন্য দোকান থেকে ব্যাংকের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে সাড়ে ১৬ লাখ টাকা নিয়ে রওনা হন। এ সময় সাইফুল ব্যাংকের সামনে না যেতাই একই এলাকার সিরাজুল লাঠিসোঁটা অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সাইফুল উপর অতর্কিত হামলা চালায়।

অভিযোগ সুত্রঃ জানাজায় এ সময় সাইফুলকে রড ও লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে সঙ্গে থাকা ব্যাংক করার ১৬ লাখ টাকা লুটে নেয়। পরে ৯৯৯ এ ফোন দিয়ে রক্ষা পায় ও মটর সাইকেল উদ্ধার করে গোডল পুলিশ কেন্দ্র নিয়ে যায়,পরে পরিবারের লোকজন ছুটে এসে সাইফুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তবে, অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

এ বিষয়ে গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই.মাসুদ মিয়া বলেন, ৯৯৯ থেকে এ বিষয়ে ফোন পেয়ে ঘটনা স্থালে পুলিম পাটিয়েছি, সাইফুল ইসলামের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করে গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে। কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির জানান,ব্যবসায়ির টাকা ছিনতাই হয়েছে বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে