বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

আমতলীতে ডাকাতি হওয়া মাছসহ আন্তজেলা ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার

আমতলী (বরগুনা) প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২৩, ১৮:১৫

বরগুনার আমতলীতে ডাকাতি হওয়া মাছ, পিকআপ ভ্যানসহ আন্তজেলা ডাকাত দলের দুই সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছেন আমতলী থানা পুলিশ। রবিবার গভীর রাতে আমতলী-পটুয়াখালী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে এঘটনা ঘটে।

আমতলী থানা সূত্রে জানা গেছে, রবিবার রাত ০১ টার সময় পটুয়াখালীর কলাপাড়ার বাবলাতলা বাজারের মাছের আড়ত থেকে ০৯টি বাক্স ভর্তি বিভিন্ন প্রজাতির অনুমানিক ৫০০ কেজি মাছ (দুই লক্ষ টাকার বাজার মূল্য) একটি পিকআপ ভ্যানে নিয়া বরিশালে যাচ্ছিল চালক। পিকঅ্যাপ ভ্যানটি আমতলী-পটুয়াখালী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে পৌছামাত্র ৪ জন ডাকাত দলের সদস্য পিকআপের গতিরোধ করে চালক নাসির ও হেলপার মে. রনিকে হাত পা বেধে মারধর করে সড়কে ফেলে পিকঅ্যাপ ভ্যান নিয়ে পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা। এ ঘটনায় গাড়ীর ড্রাইভার নাসির বাদী হয়ে সোমবার আমতলী থানায় ৪ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।

আমতলী থানা পুলিশ ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার দুপুরে উপজেলার চাওড়া ইউনিয়নের তালুকদার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির সরঞ্জামসহ ডাকাত দলের সদস্য মো. ওলি উল্লাহ (৩২) ও মো. বাপ্পী মীরকে (৩৩) দেশীয় অস্ত্র ও ব্যবহৃত গাড়িসহ আটক করেন ।

আমতলী - তালতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ.কে. এম রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার হওয়া ডাকাতদের ১৬৪ ধারায় জবানবন্ধী গ্রহনের জন্য আদালতে সোপর্দ করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে