বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

নকলায় স্বামী-স্ত্রীসহ গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

নকলা (শেরপুর) প্রতিনিধি
  ০৬ ডিসেম্বর ২০২৩, ১৫:১৯

শেরপুরের নকলায় স্বামী-স্ত্রীসহ গরু চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে উপজেলা দক্ষিন নকলা এলাকা থেকে চোরাই গরুসহ তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া।

গ্রেফতাররা হলেন, নেত্রকোনার পুর্বধলা উপজেলার পাবই গ্রামের মৃত ময়জ উদ্দিনের পুত্র মোঃ আলমগীর হোসেন (৩৫), নকলা উপজেলার শিববাড়ী এলাকার মৃত বদিউজ্জামানের পুত্র কবির হোসেন (৩৫) ও তার স্ত্রী মোছাঃ স্বপ্না বেগম (৩০)।

পুলিশ জানায়, উপজেলার বারমাইসা এলাকার মোঃ শরিফ হাসান মঙ্গলবার রাতে তার গোয়াল ঘরে গৃহপালিত ষাড় বাছুর দেখে পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার শেষে ঘুমিয়ে পরে। বুধবার ভোরে ফজর নামাজের জন্য জাগ্রত হয়ে ঘর থেকে বের হয়ে গোয়াল ঘরে গিয়ে দেখে তার ষাড় বাছুরটি নেই। তখন সে গরু চুরি হয়ে গেছে বলে চিল্লাপাল্লা শুরু করলে পরিবারের লোকজনসহ আসপাশের লোকজন জড়ো হয়। পরে তারা পুলিশকে বিষয়টি অবহিত করে বিভিন্ন জায়গাতে খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজি করা অবস্থায় সকাল সাড়ে ৭ টার দিকে দক্ষিন নকলা এলাকায় দিয়ে গরুটি নিয়ে যাওয়ার সময় হাতেনাতে এই চোর চক্রের তিন সদস্যদের আটক করে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া বলেন, গরু চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। চোরাইকৃত গরু উদ্ধার করে থানা হেফাজতে আনা হইছে। আইনি প্রক্রিয়া শেষে মালিকের নিকট হস্তান্তর করা হবে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে