শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

পরশুরামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৪

ফেনীর পরশুরামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে (১৫) ঘরে একা পেয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় মাদ্রাসার ছাত্রীর মা বাদী হয়ে বুধবার রাতে পরশুরাম থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযুক্ত যুবক মোঃ মহিন (১৮)কে গ্রেফতার করে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। মোঃ মহিন মির্জানগর ইউনিয়নের উত্তর কাউতলী গ্রামের মোঃ ইব্রাহিমের ছেলে। পেশায় একজন স’মিল শ্রমিক।

মামলার এজহার সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে মাদ্রাসার ছাত্রীর মা পাশ্ববর্তী বোনের বাড়িতে ধান শুকাতে যান। এসময় মোঃ মহিন তাদের ঘরে ঢুকে তাঁর মেয়েকে একা পেয়ে জোর পুর্বক ধর্ষণ করে। তাঁর চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে মহিন ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

মাদ্রাসার ছাত্রীর মা বাদী হয়ে পরশুরাম থানায় মোঃ মহিনকে আসামী করে ধর্ষণ মামলা করলে পুলিশ বুধবার রাতে কাউতলী থেকে তাকে গ্রেফতার করে।

মামলার বাদী বলেন, তাঁর মেয়ে বটতলা ইসলামিয়া মাদ্রাসার ৯বম শ্রেণির শিক্ষার্থী।ঘটনার দিন দুপুরে বাড়ির পাশ্বে তাঁর বোনের বাড়িতে ধান শুকাতে গেলে মহিন তাঁর মেয়েকে ঘরে একা পেয়ে এমন কান্ড ঘটায়। মাদ্রাসা ছাত্রীর মা আরো অভিযোগ করেন এর আগেও মহিন তাঁর মেয়ে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় টানা হেছড়া করেছেন। মাদ্রাসার ছাত্ররা এগিয়ে আসলে মহিন পালিয়ে যায়।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহাদাত হোসাই খান বলেন, অভিযুক্ত আসামী মহিনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ওই কিশোরীকে উদ্বার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে