মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
walton

মৌলভীবাজারে অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধিতা বিষয়ক সচেতনতা ও ক্রীড়া আনন্দ উৎসবের পুরস্কার বিতরণ স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

নতুনধারা
  ০৭ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৩

মৌলভীবাজার ব্লুুমিং রোজেস বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার বুদ্ধি প্রতিবন্ধিতা বিষয়ক সচেতনতা ও ক্রীড়া আনন্দ উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গত ৬-৭ ডিসেম্ভও মৌলভীবাজার ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা হয়েছে। দুদিনব্যাপী এ প্রতিযোগিতার প্রথম দিন ছিল খেলাধুলা এবং দ্বিতীয় দিন ছিল সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

৬ ডিসেম্ভর প্রতিযোগিতার উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন চৌধুরী এর আয়োজনে ছিল জেলা ক্রীড়া কার্যালয়। রানিং লং জাম্প, স্ট্যান্ডিং লং জাম্প, চকলেট দৌড়, ১০০ মিটার দৌড়, বস্তা দৌড়সহ নানা খেলায় অংশ নেয় শিশুরা।

ক্রীড়া আনন্দ উৎসব অনুষ্ঠানে শিক্ষার্থী অভিভাবকসহ ১১টি ইভেন্টে সদর উপজেলার ১১২ জন অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী ছেলে মেয়েরা অংশ গ্রহণ করে। ৭ডিসেম্ভর দুপুরে এ বিদ্যালয় মাঠে অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধিতা বিষয়ক সচেতনতা ও ক্রীড়া আনন্দ উৎসব সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন চৌধুরী সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ড.উর্মি বিনতে সালাম। জেলা ক্রীড়া অফিসার মাজহারুল মজিদ এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) বর্নালী পাল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ,জেলা প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক কর্মকর্তা চন্দন কুমার পাল, জেলা পলিসি ফোরামের সভাপতি নজরুল ইসলাম মুহিব। বক্তব্য রাখেন মল্লিকা গোস্বামী,আব্দুর রউফ,ডিডি রায় বাবলু. জেলা ক্রীড়া অফিসের কমল অধিকারী প্রমুখ। পুরস্কার বিতরণ শেষে মৌলভীবাজার ব্লুুমিং রোজেস বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। ছবি সংযুক্ত ৬টি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে