মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রহনপুরে জিয়াউর রহমানের নৌকার বিশাল জনসভা

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ১২:২৭
রহনপুরে জিয়াউর রহমানের নৌকার বিশাল জনসভা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর সরকারি ইউসুফ আলী কলেজ মাঠে নৌকার পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ৪জানুয়ারি বিকাল ৩টার সময় নির্বাচনী জনসভায় সভাপতিত্বে করেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ূন রেজা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন‌, রাজশাহী সিটি কর্পোরেশনের সফল মেয়র এ, এইচ, এম, খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝলু, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, গোমস্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, জেলা পরিষদের মহিলা সদস্য সাবিয়া সবনম কেয়া, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল গাফফার মুকুল, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয় সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, বোলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল, চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিব, জামবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন আইরসহ নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলার আওয়ামিলীগসহ অংগ সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ।

খায়রুজ্জামান লিটন বলেন, ১৯ সালের করোনা মহামারীতে শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে বিনামূল্যে করোনা ভ্যাকসিন টিকা প্রদান করেন যা বাংলাদেশের মানুষের জীবন রক্ষাকারী হিসেবে কাজ করেছিলো।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ -২আসনের নৌকার মাঝি মুঃ জিয়াউর রহমান।

জিয়াউর রহমান বলেন, উন্নয়নের স্বার্থে এলাকার স্বার্থে দল মত নির্বিশেষে সকলের কাছে নৌকা মার্কায় ভোট দিবেন এই কামনা করি সাথে সাথে ৭ জানুয়ারি অবশ্যই নৌকার বিজয় হবে বলে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

ধন্যবাদ জানান, নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাটের মানুষকে উন্নয়নের স্বার্থে জিয়াউর রহমানকে সুযোগ করে দেবার জন্য। তিনি আরো বলেন যতদিন বেঁচে আছি মানুষের কল্যাণে কাজ করে যাব ইনশাল্লাহ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে