শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

চকরিয়ায় স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার দু' সন্তানের জননী

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৬:৫৫
চকরিয়ায় স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার দু' সন্তানের জননী

কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার দু' সন্তানের জননী। রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোমবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৭টার সময় উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

গণধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, উপজেলার বরইতলী ইঊনিয়নের বাসিন্দা জনৈক সালাহউদ্দিন আহমদের চট্টগ্রামের বাসায় গৃহকর্মীর কাজ করত সে।

গত ৬ জানুয়ারি সংসদ নির্বাচনে ভোট দিতে বাবার বাড়ি আসেন। পরে সোমবার রাত ৭টার দিকে স্বামীসহ তিন বন্ধু ওই গৃহবধূর বাবার বাড়ি গিয়ে স্বামীর বাড়ি নেয়ার কথা বলে ঘর থেকে বের হতে বলে।

কাপড়ছোপড় নিয়ে বের হলে সড়কের পাশে একটি ঝুঁপড়ি ঘরে নিয়ে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে আমাকে ধর্ষণ করে নাসির উদ্দিনের তিন বন্ধু। এসময় তার স্বামী নাসির উদ্দিন অদূরে দাঁড়ানো ছিল বলে তজানান ওই গৃহবধূ ।

এর আগে ওই নারী হারবাং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কাটাখালী এলাকার বাসিন্দা ছৈয়দ আলমের ছেলে নাসির উদ্দিনের এক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এটি উভয়েয় দ্বিতীয় বিয়ে।

ওই নারীর আগের সংসারের দুই ছেলে-মেয়ে রয়েছে। তারা নানীর সাথে নানার বাড়ীত থাকত।

গৃহবধূ আরো জানান, স্বামী নাসির উদ্দিন কাঠ মেস্ত্রীর কাজ করত। পরে সে মাদকাসক্ত নানা অপকর্মে জড়িত হয়ে পড়ে। বিয়ের পর থেকে কোন সময় ভরণপোষন দিত না। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে কাজে রয়েছি। ওখান থেকে বেতনের টাকা দিতে বার বার চাপ দিত সে। টাকা না দেওয়ায় এর আগেও কয়েকবার আমাকে মেরে ফেলার হুমকি দেয় স্বামী নাসির উদ্দিন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে