সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

"দি ওয়ার্ল্ড বুদ্ধ শাসন সেবক প্রতিষ্ঠান থানচিতে শীত বস্ত্র বিতরণ

থানচি বান্দরবান প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২৪, ১৯:৩৩
"দি ওয়ার্ল্ড বুদ্ধ শাসন সেবক প্রতিষ্ঠান থানচিতে শীত বস্ত্র বিতরণ

বান্দরবানে থানচিতে "দি ওয়ার্ল্ড বুদ্ধ শাসন সেবক বাংলাদেশ" আয়োজনে বাংলাদেশ বৌদ্ধ শাসনের অগ্রদূত স্বর্ণ জাদি,রাম জাদি,ক্যকমলং জাদির প্রতিষ্ঠাতা পরম পূজনীয় ভদন্ত উপঞঞা জোত মহাথের মহোদয়ের ভিক্ষু, শিষ্য শিষ্যা সম্মিলিত উদ্যোগে দুস্থ ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার(১৪ জানুয়ারী) সকালে বলীপাড়া ইউনিয়নে মনাই পাড়া বৌদ্ধ বিহারে এবং দুপুরে থানচি হেডম্যান পাড়া বৌদ্ধ বিহারসহ মোট ৪০০ টি পরিবারে দুস্থ ও শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। কাল সোমবার ১৫ জানুয়ারী দিন ব্যাপী তিন্দু ও রেমাক্রী ইউনিয়নে আরো ২০০ টি পরিবার মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে বলে প্রতিষ্ঠানের সংশ্লিষ্ঠরা জানিয়েছেন ।

বিতরনে সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুরু ভান্তে প্রধান শিষ্য ভদন্ত উ:উপঞ্ঞা তিলক মহাথের,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উ সুমনাচারা পঞা থের,উ আমাতা পঞ্ঞা থের,উ বিরোচনা পঞ্ঞা থের, উ ঘোসিতা পঞ্ঞা থের,উ চান্দাঙা পঞ্ঞা থের। অন্যান্য দায়ক ও শিষ্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগীত শিল্পী ও গুরুভান্তে স্নেহের ছোট ভাই চথুইপ্রু মারমা,অবুসাং মারমা,চসামং মারমা ও মংথোয়াইম্যা মারমা রনি, মংবোওয়াংচিং মারমা (অনুপম), ইউপি মেম্বার হ্লাচিং মারমাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে