রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কেন্দুয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দু'পক্ষের বিরোধ নিষ্পত্তি

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ১৭:৫৬
কেন্দুয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দু'পক্ষের বিরোধ নিষ্পত্তি

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় শালিস বৈঠকের মাধ্যমে সমাধান করে দেওয়া হয়েছে ।

সোমবার (৬ মে) উপজেলা প্রশাসনের মধ্যস্থতায় উপজেলা মিলনায়তনে ১২নং রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড কেরাদীঘী গ্রামের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় শালিস বৈঠকের মাধ্যমে সমাধান করে দেওয়া হয় ।

ঘটনার বিবরনে জানা যায়,গত পবিত্র ঈদুল ফিতরের দিন ঈদ জামায়ত আদায় নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে । এতে উভয় পক্ষের ১৫-১৬ জন আহত হয় । তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা সহকারী কমিশনার ভূমি, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ, স্হানীয় চেয়ারম্যান ও বিট অফিসারের আন্তরিক প্রচেষ্টায় কোন পক্ষের কাছ থেকে অভিযোগ পাওয়া যায় নি । অতপর উভয় পক্ষের মধ্যে আলোচনা ও সমঝোতায় বিরোধের নিষ্পত্তি করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম-সেবা) , স্থানীয় চেয়ারম্যান ও বিট অফিসারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ধর্মীয় সম্প্রতি বজায় রাখার জন্যে সবার প্রতি আহ্বান করা হয়েছে । যার যেখানে ইচ্ছে সেখানে ঈদের নামাজ আদায় করবে এবং দু'পক্ষের কাছ থেকেই অঙ্গীকার নেয়া হয় ।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে