রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ঝিনাইগাতীতে উপজেলা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন 

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ১৮:১৮
ছবি-যায়যায়দিন

শেরপুর জেলার ঝিনাইগাতী ৬ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা আজ শেষ প্রশাসনের ভোট গ্রহণে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে । ৪০ ঘন্টা বাকি রেখে ৮ই মে বুধবার ঝিনাইগাতী উপজেলা পরিষদের ভোট গ্রহণ শুরু হবে । এ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৫ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১২ জন বিভিন্ন প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন ।

আজ নির্বাচনের প্রচারণার শেষ দিন হওয়ার ফলে প্রার্থী ও সমর্থকরা ঘুম হারাম করে নির্বাচনের প্রচারণা চালাচ্ছেন । চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা(দোয়াত কলম) উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়(আনারস) উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এ,কে,এম সামেদুল হক( ঘোড়া) ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহাম্মেদ(মটর সাইকেল) ও সারুয়ার বাহাদুর লাল( কাপ-পিরিজ) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন ।

ভোটাররা তিন প্রার্থীর মধ্যে ত্রিমুখী ভোট যুদ্ধে লড়াই হবে বলে জানিয়েছেন । উপজেলাবাসীরা চুলছেড়া বিশ্লেষণ করে বিজয়ের মালা কার গলায় উঠবে তা দেখার জন্যে অপেক্ষা করছেন । উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহমুদ ভূইঁয়া জানান নির্বাচনের ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে ।

সকলের সহযোগিতায় সুন্দর পরিবেশে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে । এক্সিকিউটিভ ম্যাজস্ট্রেট, র‌্যাব,পুলিশ,আনসার সহ আইন শৃঙ্খলা বাহিনী ও নির্বাচনে সংশ্লিষ্ট ব্যক্তিদের নিয়ে সকল প্রস্তুতিও নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে