বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবদুর রশীদ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
  ১৯ জানুয়ারি ২০২৪, ১৯:১০
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবদুর রশীদ

জামালপুরের সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী-১৪১) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবদুর রশীদ।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং শহীদ মুক্তিযোদ্ধাদের জন্য মোনাজাত করেন নব নির্বাচিত সংসদ সদস্য মোঃ আবদুর রশীদ। পরে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. হারুন অর রশিদ, পৌর মেয়র মোঃ মনির উদ্দিন, অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আঃ গনি, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মন্টু লাল তেওয়ারী, তথ্য ও গবেশনা বিষয়ক সম্পাদক মঞ্জুর মোর্শেদ তরফদার সোহেল, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম খোকন, সদস্য মাইনুল ইসলাম, পোগলদিঘা ইউনিয়ন আ’লীগের সভাপতি শামস উদ্দিন প্রমুখ। এসময় বীর মুক্তিযোদ্ধাগণ, দলীয়, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সুধী ও সাধারণ জনগণ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে