বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

নান্দাইলে ভ্রাম্যমান আদালতের সাজাপ্রাপ্ত ৩ জনসহ গ্রেফতার ৫

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২০ জানুয়ারি ২০২৪, ১৫:৫২
নান্দাইলে ভ্রাম্যমান আদালতের সাজাপ্রাপ্ত ৩ জনসহ গ্রেফতার ৫

ময়মনসিংহের নান্দাইল উপজেলার পৌর সদরে গতকাল শনিবার (আজ) সকালে নান্দাইল বাসস্ট্যান্ড হাইওয়েতে অবৈধভাবে অটোরিকশা, সিএনজি এবং পিক-আপ গাড়ি হইতে চাঁদা উত্তোলনের দায়ে ৩ জনকে ১ মাসের সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

জানাযায়, নান্দাইল পাছপাড়া গ্রামে মৃত আবু বক্কর সিদ্দিকের পুত্র মোঃ আল আমিন (২৮), ঝালুয়া গ্রামের মোঃ ফরজুল হকের পুত্র মোঃ মাজাহারুল ইসলাম (৩০), চারিআনিপাড়া গ্রামের মোঃ আবুল হাসেমের পুত্র মোঃ মামুন হাসান (২২) কে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ১৮৬০ সালের দন্ডবিধি আইনের ২৯১ ধারা মোতাবেক প্রত্যেককে ১ (এক) মাসের সাজা প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুন কৃষ্ণ পাল। পরে ৩ জনকেই নান্দাইল মডেল থানার পুলিশের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে শনিবার সকালে নান্দাইল মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ২০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কাজিম উদ্দিন (৩০) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত কাজিম উদ্দিন পাশ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত আব্দুল মালেকের পুত্র এবং ১ (এক) বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামি আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে