মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

মোল্লাহাটে আধা মণ গাঁজা সহ দুই মাদক কারবারি আটক

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ২১ জানুয়ারি ২০২৪, ১৯:৫৩
মোল্লাহাটে আধা মণ গাঁজা সহ দুই মাদক কারবারি আটক

বাগেরহাটের মোল্লাহাটে আধা মণ গাঁজা সহ নোমান সরকার (২৩) ও রাকিব হোসেন (২০) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে বাগেরহাট ডিবি পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল ৩.৪০ টায় উপজেলার দেড়বোয়ালিয়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে কমফোর্ট পরিবহনে তল্লাশি চালিয়ে এ বিপুল পরিমাণ গাঁজা সহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

হাতে নাতে আটক নোমান সরকার (২৩) বাগেরহাট জেলার রামপাল থানাধীন সিঙ্গার বুনিয়া গ্রামের হালিম সরকারের ছেলে এবং রাকিব হোসেন (২০) লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন সাইচা দালাল বাজার গ্রামের ফরিদ ভূঁইয়ার ছেলে।

বাগেরহাট ডিবির ওসি স্বপন কুমার জানান, পূর্ব থেকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ অভিযানটি চালিয়েছি, ২০ কেজি গাঁজা ব্যাগের ভিতর সুন্দর করে পেচিয়ে গাড়ির বক্সে রাখা ছিল। এ অভিযানে দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয় বাগেরহাট ডিবি পুলিশ।

আসামিদের নাম : (১)নোমান সরকার (২৩) পিতা হালিম সরকার, গ্রাম : সিঙ্গার বুনিয়া, থানা:রামপাল জেলা: বাগেরহাট এবং অন্য আসামি (২)রাকিব হোসেন (২০) পিতা ফরিদ ভূঁইয়া, গ্রাম সাইচা দালাল বাজার, থানা রায়পুর লক্ষীপুর। আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু পূর্বক রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে