বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

গাছের সাথে এ কেমন শত্রুতা, থানায় অভিযোগ 

নেছারাবাদ (স্বরূপকাঠি) প্রতিনিধি
  ২১ জানুয়ারি ২০২৪, ২০:৩৩
গাছের সাথে এ কেমন শত্রুতা, থানায় অভিযোগ 

নেছারাবাদ উপজেলার সমুদয়কাঠি ইউনিয়নে জমি বিরোধের জের ধরে আনিসুর রহমান নামে এক চাকুরিজীবির শতাধিক কলাগাছ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। আনিসুর রহমানের অভিযোগ একই গ্রামের প্রতিপক্ষ মো: আহমেদ শাহরিয়ার এ কাজ করেছেন।

প্রতিপক্ষ শাহরিয়ার ওই জমিটি নিজের দাবী করে এ কাজ করেছেন। ভুক্তভোগী আনিসের অভিযোগ এতে তার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ বিষয়ে মো: আনিসুর রহমান নেছারাবাদ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন আহমেদ শাহরিয়ার।

আহমেদ শাহরিয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, ওই জমিটি তার পিতার। অভিযোগকারি আনিস ১০ বছর পূর্বে তাদের কাছ থেকে জমিটি লিজ নিয়ে চাষবাস করছিলেন। শাহিরয়ার বলেন, আনিস জমিটি লিজ নিয়ে আমাদের কোন টাকা পয়সা দেননি। তাই আমার জমিতে রোপিত কয়েকটি কলাগাছ উপড়ে ফেলিছি। এ কারনে আনিস আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ছড়াচ্ছে। আমাকে নানান হুমকি ধামকি দিচ্ছে।

অভিযোগকারি আনিসুর রহমান বলেন, ওই জমিটি আমাদের নামে রেকর্ডভুক্ত। আমি জমিতে কলা চাষ করেছি। শাহরিয়ার জমিটি নিজের দাবি করে শতাধিক কলাগাছ কেটে ফেলোছে। এতে আমার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

ইউপি সদস্য চান মিয়া জানান, আনিস এবং শাহরিয়ার সম্পর্কে মামাত ফুপাত ভাই। তাদের মধ্য একটি জমি নিয়ে বিরোধ চলমান। ঘটনার দিন আমি বরিশালে ছিলাম।

এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি মো. গোলাম সরোয়ার বলেন, "আমি ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য উপ-পরিদর্শক (এস,আই) মো: নুরুল আমিনকে দায়িত্ব দেওয়া হয়েছে"।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে