রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রায়পুরে ইটভাটার মাটিবাহি ট্রলি কেড়ে নিল হালিমার জীবন

রায়পুর (লক্ষীপুর) প্রতিনিধি
  ২২ জানুয়ারি ২০২৪, ১৩:৫০
রায়পুরে ইটভাটার মাটিবাহি ট্রলি কেড়ে নিল হালিমার জীবন

লক্ষ্মীপুরের রায়পুরে রোববার দুপুর ১২ টায় সর্দি-কাশিতে আক্রান্ত ৬ মাসের শিশু সন্তানকে নিয়ে অটোরিকশায় চেপে ডাক্তারের কাছে যাচ্ছিলেন গৃহবধু হালিমা। কিন্তু নির্মম পরিহাস --ডাক্তারের কাছে যাওয়া হলো না তার। ইটভাটার মাটিবাহী বেপরোয়া গতির ট্রলি কেড়ে নিল হালিমার জীবন। তার মাথা, বুকে ও পায়ে মারাত্নক জখম হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। এসময় নারীসহ দুই যাত্রীও মারাত্নক আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে রোববার (২১ শে জানুয়ারি ) দুপুর ১ টার দিকে লক্ষ্মীপুরের রায়পুরের দক্ষিন চরবংশী ইউপির বেরিবাঁধ সড়কের মিনাফকির নামক স্থানে।

নিহত গৃহবধু-হালিমা বেগম রায়পুরের দক্ষিন চরবংশী ইউপির চরকাচিয়া গ্রামের মিয়ারহাট এলাকার দিনমজুর মোঃ রিদয়ের স্ত্রী।।

পরে নিহত হালিমাকে উদ্ধার করে হাজিমারা ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ ময়না তদন্তের জন্যে সদর হাসপাতালে পাঠানো হয়।

রোববার রাত ১১টার সময় নিহত হালিমাকে তার শশুরবাড়ী মিয়ারহাট গ্রামে দাফন করা হয়েছে। এসময় নিহতের মা কহিনুর বেগম ও ৬ মাসের অবুঝ শিশু সন্তানের চিৎকারে বাতাস ভাড়ি হয়ে উঠেছে। হালিমার স্বামী অসহায় রিদয়ের দাবি আমার স্ত্রী হত্যার বিচার চাই।।

ঘটনার পর থেকে ট্রলি ও ট্রাক চালক পালিয়ে যায়। দুটি যানই পুলিশ ফাঁড়িতে আটক রাখা হয়েছে। এঘটনায় ইউডি মামলা করা হয়েছে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী, ইউপি সদস্য ও পুলিশ জানান, প্রতি বছর শীত আসলে স্থানীয় ইটভাটার মালিকরা তাদের ভাটার জন্য কৃষক দের ফসলি জমির টপসয়েল বেপরোয়া গতির ট্রলি দিয়ে সরবরাহ করে থাকেন। একই সাথে সড়কের করুন দশা হয়। কোন ব্যাক্তি প্রতিবাদ করতে পারেনা। আজকে নিরীহ দিনমজুরের স্ত্রী--শিশু সন্তানের মা হালিমা জীবন দিতে হল।

রায়পুরের হাজিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, দুই চালক পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে দুটি যানই আটক করা হয়েছে। নিহত গৃহবধু হালিমার ময়না তদন্ত শেষে রাত ৯টায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় নিহতের স্বামী মোঃ রিদয় থানায় মামলা করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে