বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

পলাশবাড়ীতে নির্দিষ্টকালের কর্মবিরতি পালন করছে পিচ রেট কর্মচারী ঐক্য পরিষদ

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি
  ২২ জানুয়ারি ২০২৪, ২০:৩২
পলাশবাড়ীতে নির্দিষ্টকালের কর্মবিরতি পালন করছে পিচ রেট কর্মচারী ঐক্য পরিষদ

দাবি আদায়ের লক্ষে অনির্দিষ্টকালের কর্মবিরতী পালন করছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের আওতাধিন পিচ রেট কর্মচারী ঐক্য পরিষদ, রংপুর ও রাজশাহী বিভাগ।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সোমবার ( ২২ জানুয়ারি) দুপুরে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড পলাশবাড়ীস্থ কার্যালয়ে প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন তারা।

এতে সভাপতিত্ব করেন, পিচ রেট কর্মচারী ঐক্য পরিষদ পলাশবাড়ী ডিভিশন সভাপতি মিজানুর রহমান মিজান।

বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় সভাপতি আব্দুর রাজ্জাক, গাইবান্ধা ডিভিশন-১ সভাপত বেলাল হোসেন, গাইবান্ধা ডিভিশন-২ সভাপতি আব্দুর রহিম, গাইবান্ধা ডিভিশন-২, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন প্রমুৃখ।

বক্তারা বলেন, দেশ এগিয়ে যাওয়ার পেছনে বিদ্যুতের অবদান অনস্বীকার্য। আর এর উন্নয়নে সারাজীবন কাজ করে আসছে পিচ রেট কর্মচারী ঐক্য পরিষদেরর কর্মচারীবৃন্দ। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় আজও তাদের নিয়মিত চাকুরির অন্তর্ভূক্ত করা হয়নি।

ইতোপূর্বে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের এমডি কর্তৃক চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিলেও আজও তা বাস্তবায়ন করা হয়নি। এমতবস্থায় দাবী পূরণের লক্ষ্যে গত ১৫ জানুয়ারি থেকে নির্দিষ্টকালের কর্মবিরতি পালন করছেন তারা। দাবিপূরণ না হওয়া পর্যন্ত কর্মসূচী চালিয়ে যাওয়ার ঘোষণা দেন বক্তারা।

শেষে একটি বিক্ষোভ মিছিল কার্যালয় চত্ত্বর প্রদক্ষিণ করে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে