শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ছোটহরিণায় বিজিবি-বিএসএফ এর মধ্যে সেক্টর কমান্ডার পর্যায়ে সীমান্ত সভা 

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি
  ২৪ জানুয়ারি ২০২৪, ১৬:৫৫
ছোটহরিণায় বিজিবি-বিএসএফ এর মধ্যে সেক্টর কমান্ডার পর্যায়ে সীমান্ত সভা 

আজ সকাল সাড়ে ১১টায় সেক্টর কমান্ডার, বিজিবি রাঙামাটি এবং ডিআইজি বিএসএফ, আইজল সেক্টর, ভারত এর মধ্যে সেক্টর কমান্ডার পর্যায়ে সীমান্ত সভা ছোটহরিণা ব্যাটালিয়নের (১২ বিজিবি) ত্রিপুরাঘাট বিওপির বিপরীতে শিলকর-১ বিএসএফ বিওপির সন্নিকটে ভারতের অভ্যন্তরে অনুষ্ঠিত হয়।

সভায় অবৈধ অনুপ্রবেশসহ মাদকদ্রব্য ও অবৈধ মালামাল চোরাচালান নিরোধ এবং পারস্পরিক সম্পর্ক উন্নয়নের বিষয় নিয়ে বিষদ আলোচনা হয়। এছাড়াও সীমান্তে সার্বক্ষণিক স্বাভাবিক পরিস্থিতি ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার লক্ষ্যে প্রয়োজনীয় সকল প্রকার কার্যক্রম গ্রহণের বিষয়ে বিজিবি-বিএসএফ উভয় পক্ষ একমত পোষণ করেন।

সভায় বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন রাঙামাটি সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আনোয়ার লতিফ খান, বিপিএম (বার), পিএসসি এবং বিএসএফ এর পক্ষে নেতৃত্ব দেন বিএসএফ আইজল সেক্টরের ডিআইজি কল্যাণ কান্তি মজুমদার, পিএমএমএস।

এছাড়াও বাংলাদেশের পক্ষে ৪ জন অধিনায়ক ও ৩ জন ষ্টাফ অফিসারসহ মোট ৭ (সাত) জন এবং বিএসএফ এর পক্ষে ৩ জন কমান্ড্যান্ট ও ২ জন স্টাফ অফিসারসহ মোট ০৫ (পাঁচ) জন উক্ত সভায় অংশগ্রহণ করেন। বেলা দুপুর ২টায় অত্যন্ত আন্তরিক ও সৌহার্দপূর্ণ পরিবেশে সমাপ্ত হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে