মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

দৌলতপুরে অবৈধ ১২ টি  ড্রেজার ২৫ হাজার ফিট পাইপ অকেজো

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৪ জানুয়ারি ২০২৪, ২০:৪৪
দৌলতপুরে অবৈধ ১২ টি  ড্রেজার ২৫ হাজার ফিট পাইপ অকেজো

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার যমুনা নদীর শাখা ধলেশ^রী নদীতে জিয়নপুর ইউনিয়নের আমতুলী,লাইতারা,উত্তর আরা, আবুডাঙ্গা, এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ১২ টি ড্রেজার ও ২৫ হাজার ফিট পাইপ অকেজো করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন এর ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৪ জানুয়ারি) সকাল থেকে দিন ব্যাপি দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের ঐসব এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত।

এবিষয়ে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন বলেন, বিভিন্ন মাধ্যম থেকে গোপন সংবাদের ভিত্তিতে আজ ২৪ জানুয়ারি সকাল থেকে দিন ব্যাপি দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের এই অভিযান পরিচালনা করা হয় ।অবৈধ ড্রেজার মালিকদের কাউকে পাওয়া যায়নি। অবৈধ ১২ টি ড্রেজার ও ২৫ হাজার ফিট পাইপ অকেজো করা হয়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: আশিকুর রহমান চৌধুরী বলেন, আজ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন এর নেতৃত্বে জিয়নপুর ইউনিয়নের বিভিন্ন, এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ১২ টি ড্রেজার ও ২৫ হাজার ফিট পাইপ অকেজো করা হয়। অবৈধ ড্রোজারের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। অবৈধ ড্রেজর চলে এমন তথ্য দিলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করা হবে। পর্যায় ক্রমে উপজেলাকে ড্রেজার মুক্ত করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে