বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

উখিয়ায় সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় উপসচিব নাজমুল হক

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ২৮ জানুয়ারি ২০২৪, ১৫:০৪
উখিয়ায় সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় উপসচিব নাজমুল হক

প্রধানমন্ত্রীর অগ্রাধিকার মূলক চলমান কর্মসূচি স্মার্ট বাংলাদেশ গঠন এবং প্রান্তিক জনগোষ্ঠীর নাগরিক সেবা প্রদানে সরকারি কর্মকর্তাদেরকে জবাবদিহিতা ও স্বচ্ছতার সহিত দায়িত্ব পালন করার উপর গুরুত্বারোপ করেছেন । বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র্য বিমোচনে কর্মসংস্থান সৃষ্টি, শিশু মাতৃ মৃত্যুর হার কমানো, ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনে আশ্রয়ণ প্রকল্প, গ্রামীন অবকাঠাম উন্নয়নসহ কারিগরি ও প্রযুক্তি শিক্ষায় অধিক গুরুত্ব দেয়ার জোর দেন তিনি।

রোববার (২৮ জানুয়ারি) কক্সবাজারের উখিয়া উপজেলায় কর্মরত সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ নাজমুল হক এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেনের সভাপতিতত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রন্জন বড়ুয়া রাজন, উপজেলা প্রকৌশলী রোকনুজ্জামান খান, উপজেলা কৃষি কর্মকর্তা নিজাম উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আল মামুন, উপজেলা একাডেমী সুপারভাইজার বদরুল আলম উপজেলা শিক্ষা কর্মকর্তা ভারপ্রাপ্ত মোকতার আহমেদ উপজেলা সমাজসেবা কর্মকর্তা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, উপজেলা পরিষেকান অফিস সহ সংশ্লিষ্ট কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন ।

পরে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব উপজেলা পরিষদের কার্যালয় ও বিভিন্ন দপ্তরের কার্যক্রম পরিদর্শন এবং সরকারি কার্যক্রমের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে