রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে শিক্ষক হত্যার ঘটনায় মামলার আসামি দুই ভাই ও দুই ভাতিজা

গাজীপুর প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৬:১৭
গাজীপুরে শিক্ষক হত্যার ঘটনায় মামলার আসামি দুই ভাই ও দুই ভাতিজা

জমি নিয়ে বিরোধের জের ধরে কলেজ শিক্ষক হত্যার ঘটনায় মামলা হয়েছে। সোমবার সকালে নিহতের স্ত্রী হাসিনা আক্তার বাদি হয়ে কালিয়াকৈর থানায় ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় নিহতের আপন ছোট ভাই মজিবর রহমান, বড় ভাই মোহাম্মদ আলী ও মজিবুরের দুই সন্তান সুমন ও সেজানকে আসামি করা হয়েছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

নিহত হলেন কালিয়াকৈর উপজেলার সাজনধারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে রেজা সাঈদ আল মামুন (৫৫)। তিনি কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকার জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুরে কলেজ থেকে বাড়ি ফিরে বাড়ির পাশে একটি খেতে জমে থাকা আগাছা পরিস্কার করে এবং আইল কাটা শুরু করেন নিহত কলেজ শিক্ষক। জমিতে কাজ করা অবস্থায় হঠাৎ তার ছোট ভাই মজিবুর ও তার ছেলে সুমন ও সেজান লাঠিশোঠা দিয়ে পিটিয়ে হত্যা করে। ওই ঘটনায় সোমবার সকালে নিহতের স্ত্রী হাসিনা আক্তার বাদী হয়ে কালেকুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় বড় ভাই মোহাম্মদ আলী ও ছোটভাই মুজিবুর রহমান ও মজিবরের দুই ছেলে সুমন ও সেজানকে আসামি করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাতেই গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী বাদি হয়ে চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আসামি পালিয়ে যাওয়ায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে